• শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জ ডিগ্রি কলেজের গভর্ণিংবডির অভিভাবক প্রতিনিধি নির্বাচনে বিএনপি-জামায়াত প্যানেল বিজয়ী

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪
প্রতিনিধির পাঠানো ছবি।

চাঁদপুর জেলার শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর অন্যতম ঐতিহ্যবাহী হাজীগঞ্জ ডিগ্রি কলেজর গভর্ণিংবডির অভিভাবক প্রতিনিধি নির্বাচনে বিএনপি-জামায়াত প্যানেল বিজয়ী হয়েছে। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে মোট ২’হাজার ৬’শত ২০ জন ভোটার এর মধ্যে ভোট প্রদান করেন ৪’শত ৯৭ জন। এর মধ্যে বৈধ ভোট ৪৫৪, আর নষ্ট হয়েছে ৪৩ টি ভোট। ভোটের হার ১৮.৯৭%।

২৬০ ভোট পেয়ে প্রথম  এস.এম.আক্তার হোসেন, ১৯৯ ভোট পেয়ে দ্বিতীয় মোঃ আবুল কাশেম ও ১৫০ ভোট পেয়ে তৃতীয় অহিদুল ইসলাম চৌধুরী।

এ ছাড়াও মোঃ মজিবুর রহমান তালুকদার পেয়েছে ১৪৫ ভোট, শুকু মিয়া পেয়েছে ১৩২ ভোট, আবদুল্লাহ আল-মেহমুদ পেয়েছে ১২৭ ভোট, কেশব সাহা পেয়েছে ১শত এবং মোঃ মঞ্জুর হোসেন মুন্সি পেয়েছে ৪৮ ভোট।

এবিষয়ে নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা অধ্যক্ষ মোঃ মাসুদ আহাম্মদ বলেন সুষ্ঠুভাবে নির্বাচন হওয়ায় আইনশৃঙ্খলা বাহিনী, অভিভাবক সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০