• বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাইমচরে নিষিদ্ধ জাল জব্দ, ১৫ জেলের জরিমানা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪

অনলাইন নিউজ ডেস্ক :
চাঁদপুরের হাইমচর মেঘনা নদীতে মৎস্য বিভাগ ও কোস্টগার্ডের যৌথ অভিযানে জাটকা ধরা অবস্থায় আটক ১৫ জেলের প্রত্যেককে ৫ হাজার টাকা করে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) দিনগত রাত ১২টায় উপজেলা পরিষদে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পূর্বিতা চাকমা। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে এসব তথ্য জানান অভিযানে অংশগ্রহণকারী হাইমচর উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মো. মাহবুব রশীদ।

তিনি বলেন, জাটকা রক্ষায় বিশেষ কম্বিং অপারেশনের চতুর্থ ধাপের পঞ্চম দিনে মেঘনা নদীতে যৌথ অভিযান পরিচালনা করা হয়। এ সময় হাইমচর কাটাখালি লঞ্চঘাট এলাকা থেকে ১৫ জেলেকে আটক করা হয়। তাদের বাড়ী চাঁদপুর সদর ও মতলব উত্তর উপজেলায়। একই সময় চরভৈরবী মাছঘাটের বিপরীত এলাকা থেকে ৩৫ টি চরঘেরা জাল,৭০ হাজার মিটার কারেন্টজাল ও ৩ টি মাছ ধরার নৌকা জব্দ করা হয়। জব্দ জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়।

যৌথ অভিযানে কোস্টগার্ড হাইমচর আউট পোস্টের সিসি মো. মোমিনুর রহমান, উপজেলা মৎস্য অফিসের অন্যান্য কর্মকর্তা এবং কোস্টগার্ড সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০