• বুধবার, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জ স্বর্ণকলি কেজি এন্ড হাই স্কুলের শিক্ষা সফর ও বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪

অনলাইন নিউজ ডেস্ক :

হাজীগঞ্জ পৌরসভাধীন স্বর্ণকলি কেজি স্কুল ও স্বর্ণকলি হাই স্কুলের শিক্ষা সফর এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ করা হয়েছে। গত ২৪ জানুয়ারী (শনিবার) বিদ্যালয়ের পরিচালক, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের অংশগ্রহণে কুমিল্লা কোটবাড়ি ও নিলকুঞ্জ রিসোর্টে এ শিক্ষা সফর অনুষ্ঠিত হয়।

এ দিন ভোর বেলায় স্কুল প্রাঙ্গণ থেকে দুইটি বাস ও দুইটি মাইক্রো (হাইস) গাড়িযোগে প্রায় ২ শতাধিক সদস্য কুমিল্লা কোটবাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। পরে রিসোর্টে পৌছে কুমিল্লা ময়নামতি যাদুঘর, শালবন বিহার ও পাহাড় সমূহসহ ঐতিহাসিক নিদর্শন ও প্রাকৃতিক সৌন্দর্যে ভরা পরিবেশ দর্শন করেন সফরে অংশগ্রহণকারীরা।

এরপর দুপুরের খাবার শেষে রিসোর্ট প্রাঙ্গনে পাহাড়ের উপর আয়োজিত শিক্ষার্থীদের অংশগ্রহণে তাৎখনিক যেমন খুশি তেমন সাজ ও অভিভাবকদের মধ্যে মায়েদের অংশগ্রহণে কুশন খেলা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। পরে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

স্বর্ণকলি হাই স্কুলের প্রধান শিক্ষক মো. মহিবুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য দেন, স্কুলের পরিচালক ও হাজীগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মনির হোসেন, শাহজাহান তালুকদার, মো. আবুল হাসেম, জামাল হোসেন মিয়াজী, মোহাম্মদ হাবীব উল্যাহ্, অভিভাবক মো. জসিম উদ্দিন মজুমদার প্রমুখ।

সহকারী প্রধান শিক্ষক ও কেজি স্কুলের সমন্বয়ক মো. আলী আশ্রাফের উপস্থাপনায় বক্তব্য ও পুরস্কার বিতরণ শেষে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনব্যাপী শিক্ষা সফর, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সমাপ্ত ঘোষণা এবং বৈকালিন নাস্তা শেষে সন্ধ্যার পূর্বে স্কুল প্রাঙ্গণে ফিরে আসা হয়।

এ সময় বিদ্যালয়ের পরিচালক মো. তাজুল ইসলাম, মিজানুর রহমান দুলাল ভুইয়া, কাজী আব্দুল মফিদ, মো. শহীদুল ইসলাম, মো. কুদ্দুছুর রহমান, মো. মনির হোসেন খন্দকার, হাই স্কুলের সহকারী শিক্ষক মো. আব্দুর রব, মো. এমরান হোসেন, মাও. শাহীন বিন সাঈদ, পারভীন আক্তার, মো. জসিম উদ্দিন, কেজি স্কুলের সহকারী শিক্ষক নিলুফা ইয়াছমিন, শিরিন আক্তার, হাওয়া আক্তার, ঝুমু আক্তারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০