• রবিবার, ১২ মে ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক ২ মাদক কারবারি বড়কুল পূর্ব ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হাজী জসিমের দোয়াত-কলম মার্কার সমর্থনে পথসভা গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হাজী জসিমের পথসভাটি জনসভায় রূপান্তর মালদ্বীপের বেঁধে দেওয়া সময়সীমার মধ্যেই সব সেনা সরিয়ে নিয়েছে ভারত শ্বাসরুদ্ধকর ম্যাচে ৫ রানে জয়, ৪-০ ব্যবধানে এগিয়ে গেল বাংলাদেশ এবার রাফায় বড় ধরনের স্থল অভিযান শুরু করেছে ইসরায়েল হাজীগঞ্জে বিয়ের ৪ মাস পর ১০ মাসের সন্তান প্রসব করলেন নববধূ  মতলব উত্তর যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক রাশেদ জামান টিপু, হাজীগঞ্জ স্বর্ণকলি হাই স্কুলের পরিচালক আকবর মৃধার স্মরণে শোকসভা রাজারগাঁও ইউনিয়নে আবু সুফিয়ান রানার গণসংযোগ

যুব সমাজকে অসামজিক কার্যকলাপ থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই-ই্উএনও তাপস শীল

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১১ মার্চ, ২০২৪
ছবি-ত্রিনদী

‘হাজীগঞ্জ টি-টুয়েন্টি ক্রিকেট প্রিমিয়ার টুর্নামেন্ট’ সিজন-২ এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণ করা হয়েছে। সোমবার (১১ মার্চ) বিকালে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাইস্কুল এন্ড কলেজ মাঠে ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন দল ভিক্টোরী সুপার হিরোজ ও রানারআপ দল প্রচেষ্টা ক্লাবের খেলোয়াড়দের হাতে ট্রফি ও প্রাইজ মানির প্রতিকি চেক তুলে, দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি তাপস শীল।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “যুবসমাজকে মাদক, সন্ত্রাস ও অসামাজিক কার্যকলাপ থেকে বিরত রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে যুবসমাজ স্বাভাবিক জীবনযাপন করতে পারে। তরুণ প্রজন্মের স্মার্টফোন আসক্তি তথা বিভিন্ন অনলাইন গেমস থেকে দূরে রেখে বাস্তবমুখী খেলায় ধাবিত করার জন্য পাড়া-মহল্লায় ফুটবল, ক্রিকেট, ব্যাডমিন্টন সহ বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করা খুবই জরুরি।” কোনো ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে যেন তরুণ প্রজন্ম জড়িয়ে না পড়ে সেই লক্ষ্যে ফুটবলসহ বিভিন্ন খেলাধুলার আয়োজন করার আহ্বান জানান তিনি।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেলের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা খেলোয়াড় ও উপস্থিত দর্শকদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন।

সুহিলপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহিদ হাসানের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ, জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আবু ছাইদ প্রমুখ।

এ সময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সদর ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ প্রধানীয়া সুমন ও বড়কুল পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান, বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটনসহ অন্যান্য অতিথিবৃন্দসহ কয়েক শতাধিক দর্শক উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১