• শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে দূর্ঘটনায় নিহত বৃদ্ধের পরিচয় না পাওয়ায় মরদেহ আঞ্জুমান মফিদুল ইসলামে

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

চাঁদপুরের হাজীগঞ্জে সড়ক দূর্ঘটনায় আনুমানিক ৭০ বছর বয়সি এক বৃদ্ধ মারা গেছেন। শনিবার (৬ এপ্রিল) সকালে হাজীগঞ্জ পৌরসভাধীন কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের বলাখাল চৌধুরী বাড়ির রাস্তার সম্মুখে এ দূর্ঘটনা ঘটে। এ সংবাদ লিখা পর্যন্ত মারা যাওয়া বৃদ্ধের পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, এ দিন সকালে বলাখাল চৌধুরী বাড়ির রাস্তার সম্মুখে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের পাশে হাত-পা ভাঙ্গা এবং ক্ষত-বিক্ষত অবস্থায় একজন বৃদ্ধের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা হাজীগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। ধারণা করা হচ্ছে, অজ্ঞাত গাড়ি চাপায় তিনি মারা যান।

খবর পেয়ে হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (এসআই) মো. নুরুল আলম ঘটনাস্থলে উপস্থিত হয়ে মারা যাওয়া বৃদ্ধের সুরতহাল প্রতিবেদন সম্পন্ন করেন এবং মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসেন। পরে আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, নিহত বৃদ্ধের পরিচয় পাওয়া যায়নি। তাই ময়নাতদন্ত শেষে মরদেহ দাফনের জন্য আঞ্জুমান মফিদুল ইসলাম নামক সংস্থার কাছে হস্তান্তর করা হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০