• শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

রোটারী ক্লাব অব আদর্শ হাজীগঞ্জ’র উদ্যোগে সেন্দ্রা আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
রোটারী ক্লাব অব আদর্শ হাজীগঞ্জ’র উদ্যোগে সেন্দ্রায় আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন রোটারি ক্লাবের নেতৃবৃন্দ।

রোটারী ক্লাব অব আদর্শ হাজীগঞ্জ’র উদ্যোগে সেন্দ্রায় আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার সকালে রোটারী ক্লাব অব আদর্শ হাজীগঞ্জ’র সাটার প্রেসিডেন্ট রোটা. কাজী আবদুর রহমান, প্রেসিডেন্ট রোটা. জয়দেব পাল, প্রেসিডেন্ট ইলেক্ট রোটা. মোহাম্মদ আলমগীর হোসেন ফরাজী, সেক্রেটারি রোটা. কাজী কাউসার সহ নেতৃবৃন্দ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী তুলে দেন। এ সময় আরো উপস্থিত ছিলেন রোটা. আব্দুল কাইয়ুম, রোটা. কবির মজুমদার, রোটা. শাহাবুদ্দিন, রোটা. সুজন মজুমদার, রোটা. আনিসুর রহমান, রোটা. আহম্মদ উল্ল্যা টিপু প্রমূখ।

উল্লেখ্য, রবিবার বিকাল আনুমানিক সাড়ে ৩টার দিকে ওই বাড়ির জাকির হোসেনের রান্না ঘর থেকে আগুনে সূত্রপাত হয়। তাৎখনিক আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহযোগিতায় প্রায় দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

এদিকে আগুনে ওই বাড়ির হানিফ শেখ, শাহাদাত শেখ, রব শেখ, কালু শেখ, জাকির শেখ, সাত্তার শেখ, সাদ্দাম শেখ ও জসিম শেখের বসতঘরসহ ছোট-বড় ১১ টি ঘরসহ ঘরে থাকা আসবাবপত্র, তৈজসপত্র, নগদ টাকা, স্বর্ণালংকার, প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে যায়। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয় বলে দাবি করেন ক্ষতিগ্রস্তরা।

প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্ত রুমা আক্তার জানান, তিনি ইফতার সামগ্রী রান্না করছিলেন। এমন সময় জাকিরের ঘরের মিটার ঠাস (বিকট শব্দ) করে বাস্ট হয়ে আগুন ধরে যায়। তখন বাড়ির সবাই পানি দিয়ে আগুন নিভানের চেষ্টা করেছে, কিন্তু লাভ হয়নি। ১০ মিনিটের মধ্যে পুরো বাড়িতে আগুন ধরে যায়।

ক্ষতিগ্রস্ত পারভীন বেগম ও আব্দুর রব বলেন, কারেন্টে (বিদ্যুৎ) আগুন লেগেছে। মূহুত্বেই এক এক করে সবঘরে আগুন ধরে। আমরা জান (জীবন) নিয়ে ঘর থেকে বের হয়েছি। কিছুই রক্ষা করতে পারিনি। এ সময় পারভীন বেগমসহ ক্ষতিগ্রস্ত অন্যান্য পরিবারের সদস্যদের কান্নায় পরিবেশ ভারী হয়ে উঠে। বিষয়টি মানবিক দিক বিবেচনা করে রোটারী ক্লাব অব আদর্শ হাজীগঞ্জ’র উদ্যোগে আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০