• শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল ফিতরের জামাত সকাল ৮টায়

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

মুসলমানদের অন্যতম সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল ফিতর পালিত হবে বৃহস্পতিবার (১১ এপ্রিল)। ইতিমধ্যে ঈদের আনন্দ উপভোগ করতে বাংলাদেশী মুসলিম উম্মাহ যার যার সাধ্য অনুযায়ী সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন। আর ঈদকে সামনে রেখে চারদিকে উৎসবের আমেজ এবং সবার মাঝে বিরাজ করছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা।

প্রতি বছরের ন্যায় এ বছরও জেলার অন্যতম বৃহৎ ধর্মীয় প্রতিষ্ঠান হাজীগঞ্জ পৌরসভাধীন ঐহিত্যবাহী আলীগঞ্জ হযরত মাদ্দাহ্ খাঁ (রহ.) জামে মসজিদে পবিত্র ঈদুল আযহার জামাতটি সকাল ৮টায় অনুষ্ঠিত হবে। যার ইমামতি করবেন, মসজিদের খতিব ও পেশ ইমাম মুফতি মো. ফজলুল কাদের বাগদাদী।

বিষয়টি নিশ্চিত করেছেন, আলীগঞ্জ কাজী রিয়াজ উদ্দিন ওয়াকফ এস্টেটের (হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদ ও মাজার শরীফ) মোতওয়াল্লী কাজী মো. মোস্তাফিজুর রহমান। তিনি সর্বস্তরের জনসাধারণকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বলেন, ইতিমধ্যে ঈদের জামাতের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০