• বুধবার, ১১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে ফসলি জমি মাটি বিক্রয় করায় এক ব্যক্তির ৭ দিনের কারাদণ্ড

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
ছবি-ত্রিনদী

চাঁদপুরের হাজীগঞ্জে অবৈধভাবে কৃষিজমির টপসয়েল মাটি কাটার অপরাধে মো. শহিদ (৫০) নামের এক ব্যক্তিকে সাত দিনের কারাদণ্ডাদেশ দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপস শীল। সোমবার (২২ এপ্রিল) বিকালে তিনি উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই ব্যক্তিতে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। দণ্ডাদেশপ্রাপ্ত মো. শহিদ ওই ইউনিয়নের জাকনি গ্রামের বাসিন্দা।

জানা গেছে, মো. শহিদ অবৈধভাবে কৃষি জমির টপসয়েল মাটি কেটে নিচ্ছেন এমন অভিযোগে সোমবার বিকালে জাকনি গ্রামের কৃষিমাঠ পরিদর্শন করেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল। তিনি অভিযোগের সত্যতা পাওয়ায় এবং অভিযুক্ত ব্যক্তি টপসয়েল মাটি কাটার বিষয়টি স্বীকার করায় তাৎক্ষণিক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এসময় বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে মো. শহিদকে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। পরে পুলিশ তাৎক্ষণিক তাকে গ্রেফতার করে হাজীগঞ্জ থানায় নিয়ে আসে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালীন সময়ে বড়কুল পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান মো. নুরুল আমিন হেলাল, ইউপি সদস্য আবু নাসের সুমনসহ সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপস শীল বলেন, ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০