• শনিবার, ১১ মে ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
মালদ্বীপের বেঁধে দেওয়া সময়সীমার মধ্যেই সব সেনা সরিয়ে নিয়েছে ভারত শ্বাসরুদ্ধকর ম্যাচে ৫ রানে জয়, ৪-০ ব্যবধানে এগিয়ে গেল বাংলাদেশ এবার রাফায় বড় ধরনের স্থল অভিযান শুরু করেছে ইসরায়েল হাজীগঞ্জে বিয়ের ৪ মাস পর ১০ মাসের সন্তান প্রসব করলেন নববধূ  মতলব উত্তর যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক রাশেদ জামান টিপু, হাজীগঞ্জ স্বর্ণকলি হাই স্কুলের পরিচালক আকবর মৃধার স্মরণে শোকসভা রাজারগাঁও ইউনিয়নে আবু সুফিয়ান রানার গণসংযোগ চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর লাইন ক্রু’দের অবস্থান কর্মসূচী ও কর্মবিরতি পালন নায়ক সোহেল চৌধুরী হত্যা মামলা আজিজ মোহাম্মদসহ ৩ জনের যাবজ্জীবন চট্টগ্রামে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, দুই পাইলটের মধ্যে নিহত একজন

জাতীয় পার্টির কেন্দ্রীয় মিডিয়া ও প্রচার উপ-কমিটির সদস্য হলেন হাজীগঞ্জের জেএইচ টিপু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
জাতীয় পার্টির কেন্দ্রীয় মিডিয়া ও প্রচার উপ-কমিটির সদস্য হলেন, হাজীগঞ্জের জহির হোসাইন টিপু (জেএইচ টিপু)। যার কৃতজ্ঞতা সরূপ তিনি জাতীয় পাটির চেয়ারম্যান ও মহান জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা জি.এম কাদের, দলীয় মহাসচিব মজিবুল হক চুন্নু এবং মিডিয়া ও প্রচার উপ-কমিটির সকল সদস্যকে ধন্যবাদ জানান।
জহির হোসাইন টিপু (জেএইচ টিপু) দীর্ঘদিন ধরে জাতীয় পার্টির রাজনীতির সাথে সম্পৃক্ত। তিনি হাজীগঞ্জ উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের আহম্মদপুর গ্রামের বীরমুক্তিযোদ্ধা হাজী মো. আবু তাহেরের মেঝো ছেলে। তিনি জাতীয় পার্টি হাজীগঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।
এছাড়াও জেএইচ টিপু পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের হাতে গড়া শেষ সংগঠন হিসেবে পরিচিত জাতীয় পার্টির সহযোগী সংগঠন ‘পেশাজীবি পরিষদ’ এর কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি পদেও দায়িত্ব পালন করছেন। তিনি ছাত্র রাজনীতির মাধ্যমে জাতীয় পার্টির রাজনীতির সাথে জড়িত হন এবং রাজধানীতে ঢাকায় দীর্ঘদিন জাতীয় পার্টির রাজনীতিতে সক্রিয় ছিলেন।
এক প্রতিক্রিয়ায় জেএইচ টিপু বলেন, দীর্ঘদিন রাজধানীতে থেকে জাতীয় পার্টির রাজনীতি করেছি। পারিবারিক ও ব্যবসায়িক কারণে নিজ উপজেলায় এসেও জাতীয় পার্টির সাথেই আছি। পাশাপাশি কেন্দ্রে গিয়েও নিয়মিত সময় দিচ্ছি। যেহেতু পদ আছি এবং নতুন করে পদ পয়েছি, সেহেতু এই পদ আমাকে আরো বেশি দায়িত্বশীল করবে।
এ সময় তিনি উপজেলা জাতীয় পার্টিকে শক্তিশালিকরণে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং উপজেলা নেতৃবৃন্দসহ দলীয় ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীর দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১