• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে ওয়ালটন ননস্টপ মিলিয়নিয়ার সিজন-২০ এর উদ্বোধন হাজীগঞ্জে ৭ হোটেলে ৫৩ হাজার টাকা জরিমানা হাজীগঞ্জে ভূয়া ডেন্টিস্ট শাহপরানের ১০ দিনের কারাদণ্ড মতলবে আবুল হোসেন চৌধুরী’র স্মরণে আলোচনা সভা ও দোয়া  অদৃষ্ট জয়ে তালা পেয়ে আকবর হোসেন মনিরের মোটর শোভাযাত্রা মতলব উত্তরে গ্ৰাম পুলিশের সাপ্তাহিক সমাবেশ  নির্বাচনে মন্ত্রী-এমপিরা কোন অন্যায় হস্তক্ষেপ করবেন না : সমাজকল্যাণ মন্ত্রী হাজীগঞ্জে দাখিল পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ৫১ জন , পাশের হার ৭৮.২৩ হাজীগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৯৩ হাজার টাকা জরিমানাসহ এক ডেন্টিসকে ১০ দিনের জেল হাজীগঞ্জের রাজারগাঁও-টেকেরহাট সড়কের উদ্বোধন করলেন মেজর রফিক

সাড়ে ১২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

গতকাল ২৭ এপ্রিল শনিবার রাতে র‌্যাব-১১, সিপিসি-২ একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন পদুয়ার বাজার এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানে আসামী মোঃ সোহেল রানা (৩১) নামক ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় আসামীর হেফাজত হতে ১২.৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ সোহেল রানা (৩১) কুমিল্লা জেলার বুড়িচং থানার ময়নামতি গ্রামের মোঃ শাহ আলম এর ছেলে। আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানায় যে, সে দীর্ঘদিন ধরে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা হতে মাদক দ্রব্য গাঁজা সংগ্রহ করে কুমিল্লা জেলায় মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট পাইকারি ও খুচরা মূল্যে বিক্রয় করে আসছে।

র‌্যাব-১১ এর মাদক বিরোধী ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে উক্ত অভিযান পরিচালনা করা হয়। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১