• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে ভূয়া ডেন্টিস্ট শাহপরানের ১০ দিনের কারাদণ্ড মতলবে আবুল হোসেন চৌধুরী’র স্মরণে আলোচনা সভা ও দোয়া  অদৃষ্ট জয়ে তালা পেয়ে আকবর হোসেন মনিরের মোটর শোভাযাত্রা মতলব উত্তরে গ্ৰাম পুলিশের সাপ্তাহিক সমাবেশ  নির্বাচনে মন্ত্রী-এমপিরা কোন অন্যায় হস্তক্ষেপ করবেন না : সমাজকল্যাণ মন্ত্রী হাজীগঞ্জে দাখিল পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ৫১ জন , পাশের হার ৭৮.২৩ হাজীগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৯৩ হাজার টাকা জরিমানাসহ এক ডেন্টিসকে ১০ দিনের জেল হাজীগঞ্জের রাজারগাঁও-টেকেরহাট সড়কের উদ্বোধন করলেন মেজর রফিক হাজীগঞ্জে এসএসসি ভোকেশনাল পরীক্ষায় পাশের হার ৯৪.২৬ হাজীগঞ্জে বীরমুক্তিযোদ্ধাদের সাথে দোয়াত কলমের প্রার্থী হাজী জসিমের মতবিনিময়

হাজীগঞ্জ-কচুয়া সড়কে প্রাইভেটকারের ধাক্কায় মাদরাসা ছাত্রের মৃত্যু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
হাজীগঞ্জে কচুয়াগামী একটি প্রাইভেটকারের ধাক্কায় মোহাম্মদ তরিকুল ইসলাম (৮) নামের এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) বিকালে হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন মকিমাবাদ-কাজিরগাঁও এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
মারা যাওয়া শিশু মোহাম্মদ তরিকুল ইসলাম হাজীগঞ্জ বাজারস্থ আল কারিম মাদ্রাসার ছাত্র ও রাজারগাঁও ইউনিয়নের উত্তর-পশ্চিম রাজারগাঁও গ্রামের পাটোয়ারী বাড়ীর মোহাম্মদ নুরন্নবীর ছেলে।
জানা গেছে, শনিবার বিকালে আল কারিম মাদ্রাসা সংলগ্ন মাঠে খেলাধূলা করছিলো মোহাম্মদ তরিকুল ইসলাম। এ সময় শিশুটি হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়ক পার হওয়ার সময় হাজীগঞ্জ থেকে কচুয়াগামী একটি দ্রুতগামী প্রাইভেটকার (ঢাকা মেট্টো গ ৩১-৭৪০৬) শিশুটিকে ধাক্কায় দেয়।
এতে শিশুটি গুরুতর আহত হয়। তাৎখনিক স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে হাজীগঞ্জ থানা পুলিশ নিহত শিশুর মরদেহ ও ঘাতক প্রাইভেটকারটি থানা হেফাজতে নিয়ে আসে।
এদিকে শিশু মোহাম্মদ তরিকুল ইসলামের মৃত্যুতে তার মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী ও পরিবার-স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে।
নিহতের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, শিশুর পরিবারের সদস্যরা থানায় এসেছেন। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১