• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক ২ মাদক কারবারি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১১ মে, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

অভিনব কায়দায় সাড়ে ৫ কেজি গাঁজা পরিবহন করেও শেষ রক্ষা হয়নি। হাজীগঞ্জ থানা পুলিশের হাতে সেই গাঁজাসহ আটক হলেন মাদক ২ কারবারি। শুক্রবার (১০ মে) দুপুরে হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ চৌরাস্তা এলাকা থেকে কাউছার (২৪) ও সোহেল (২৭) নামের দুইজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

গতকাল শনিবার (১১ মে) তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের এবং ওই মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করে পুলিশ। মাদক কারবারি কাউছার কুমিল্লা জেলার গাজীপুর উপজেলার বাসিন্দা ও সোােল চাঁদপুরের কচুয়া উপজেলার কাদলা ইউনিয়নের বাসিন্দা।

থানা সূত্রে জানা গেছে, নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে শুক্রবার দুপুরে হাজীগঞ্জ পশ্চিম বাজারে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি করেন, হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবু নছর নিপু ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলমগীর হোসেনসহ সঙ্গীয় ফোর্স।

এসময় একটি সিএনজিচালিত স্কুটারের পেছনের আসনটি অস্বাভাবিক উঁচু দেখে পুলিশের সন্দেহ হয়। তাৎখনিক তল্লাশি করে সিএনজির একই স্থানে উপর-নিচ করে দুইটি আসন দেখলে পুলিশ কর্মকর্তাদের সন্দেহ আরেকটু ঘনিভূত হলে সিএনজি থেকে উপরের আসনটি খুলে বের করে নিয়ে আসেন।

এ সময় পুলিশের সদস্যরা ওই আসনটি তল্লাশি করলে অভিনব কায়দায় লুকানো গাঁজা দেখতে পেয়ে তাৎখনিক দুই যাত্রীকে আটক করে থানায় নিয়ে আসেন এবং ওই আসন থেকে ৬ কেজি গাঁজা জব্দ করা হয়। পরে আটককৃতদের জিজ্ঞাসাবাদ করলে তারা গাঁজা লুকিয়ে পরিবহন করার বিষয়টি স্বীকার করেন।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ সংবাদকর্মীদের জানান, আটকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠায়।

তিনি বলেন, আসামিরা প্রাথমিক জিজ্ঞাসবাদে জানায় কুমিল্লা সীমান্তবর্তী এলাকা থেকে সরাসরি তারা গাঁজা বহন করে দেশের বিভিন্ন স্থানে পাচার করে আসছে। তারই ধারাবাহিকাতয় ন্যায় আজ কুমিল্লা থেকে হাজীগঞ্জে গাঁজা বহন করে নিয়ে আসলে আমরা তাদেরকে আটক করতে সক্ষম হই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১