• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জ পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী হাজী জসিমের ব্যাপক গণসংযোগ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১৩ মে, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

আসন্ন হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনকে সমানে রেখে দোয়াত কলমের সমর্থনে পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে গণসংযোগ করেছেন চেয়ারম্যান প্রার্থী হাজী জসিম উদ্দিন। সোমবার (১২ মে) তিনি সকাল থেকে বেলা ৩টা পর্যন্ত পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের সাথে কুশল বিনিময় করেন এবং দোয়াত-কলম মার্কার ভোট প্রার্থনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ¦ মো. সেলিম মিয়া, ও ইঞ্জি. মো. সফিকুর রহমান, সাবেক কোষাধ্যক্ষ আলহাজ¦ আসফাকুল আলম চৌধুরী, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ¦ সৈয়দ আহম্মদ খসরু ও সাবেক ছাত্রনেতা সত্যব্রত ভদ্র মিঠুনসহ উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও ৭নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মনির হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম মজুমদার ও সাধারণ সম্পাদক আবুল বাসার বাগু, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী কবির হোসেন কাজী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী মনির হোসেন মিঠু, সাবেক সভাপতি কাজী বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক কাজী রফিকুল ইসলাম, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ আজাদ মজুমদার, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাফেজ মোস্তফা কামালসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১