• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে ভোটের আচরণবিধি ও সরকারি কর্মচারী বিধিমালা লঙ্গন করে আব্দুর রহমান মোল্লার নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ মিয়ানমারে স্বর্ণ ও দামি পাথরের খনিসমৃদ্ধ একটি এলাকা দখল করেছে বিদ্রোহীরা সরকারের সক্ষমতা বাড়ার সাপেক্ষে ভবিষ্যতে ভাতার পরিমাণ বাড়ানো হবে : সমাজকল্যাণমন্ত্রী চাঁদপুরে বিদ্যালয়ে চর্যাপদ একাডেমির বই উপহার হাজীগঞ্জে ‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে কার্যক্রম শুরু করলো ট্রাফিক পুলিশ মতলব উত্তর উপজেলা যুবদলের আলোচনা সভা দখল তো দূরের কথা, একটা ভোট জাল পড়লেই কেন্দ্র বন্ধ : নির্বাচন কমিশনার শিক্ষার্থীরা আহত হলে ৫০ হাজার টাকা পর্যন্ত অনুদান দিবে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট ফরিদগঞ্জে আইফার ইসলামী সাহিত্য- সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার প্রদান হাজীগঞ্জে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

হাজীগঞ্জের রাজারগাঁও-টেকেরহাট সড়কের উদ্বোধন করলেন মেজর রফিক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১৩ মে, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

হাজীগঞ্জে রাজারগাঁও-টেকেরহাট সড়ক (বশির উদ্দিন কবরস্থান) ইছাপুরা জিপিএস পূর্ব রাজারগাঁও বকাউল বাড়ি সড়ক উদ্বোধন করেছেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব রফিকুল ইসলাম বীরউত্তম। সোমবার (১৩ মে) বিকালে তিনি দ্বাদশগ্রাম ইউনিয়নের ইছাপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ওই সড়কের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, একসময় এসব অঞ্চল থেকে উপজেলা সদর, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যেতে প্রায় তিন/চার ঘন্টা লেগে যেতো। এতে অসুস্থ ও বৃদ্ধ লোকজন অসহনীয় কষ্ট ভোগ করতেন। পাশাপাশি কোমলমতি শিক্ষার্থীরা স্কুলে যেতে অনেক দুর্ভোগ পোহাতেন। কিন্তু আজ সেদিন নেই। বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশের ন্যায় হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে।

তিনি বলেন, আমরা শুধু অবকাঠামোগত উন্নয়নে কাজ করছিনা। মানুষের মঙ্গলেও কাজ করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার অসংখ্য অসহায় মানুষকে সামাজিক নিরাপত্তা বেস্টনির আওতায় নিয়ে এসেছেন। বর্তমানে যে সম্মানি দেওয়া হচ্ছে, তা বাড়িয়ে ২ হাজার টাকা করার প্রস্তাব আমি সংসদে রেখেছি। এছাড়াও যেসব মানুষের হাসপাতালে চিকিৎসা খরচ দিতে পারবেনা, সেসব খরচ সরকার বহন করবে এবং চাকুরি প্রত্যাশীদের বয়স ৩৫ করার প্রস্তাবও আমি সংসদে রেখেছি।

এসময় বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল, উপজেলা প্রকৌশলী রেজওয়ানুর রহমান, রাজারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মো. মফিজুর রহমান। শুরুতেই স্বাগত বক্তব্য দেন, অনুষ্ঠানের সভাপতি ও দ্বাদশগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আবু তাহের প্রধানীয়া। এরপর ইউনিয়ন নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য দেন, বীরমুক্তিযোদ্ধা আব্দুর রব খোকন বিএসসি, আওয়ামী লীগ নেত্রী খাদিজা আক্তার, সার্জেন্ট (অব.) সফিকুল ইসলাম প্রমুখ।

সাবেক ছাত্রনেতা মো. জাহাঙ্গীর আলম চৌধুরীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন এ্যাড. ইমাম হোসেন টিটু। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ থানার অফিসার (ওসি) ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ, উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান সুমন, রোটা. এস.এম মানিক, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বি প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১