• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জে ওয়ালটন ননস্টপ মিলিয়নিয়ার সিজন-২০ এর উদ্বোধন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

হাজীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ওয়ালটন ননস্টপ মিলিয়নিয়ার সিজন-২০ উদ্বোধন করা হয়েছে। ওয়ালটন প্লাজা, হাজীগঞ্জ পূর্ব বাজার ও ওয়ালটন প্লাজা, মডেল টাউনের যৌথ উদ্যোগে মঙ্গলবার (১৪ মে) সকাল ১০টায় ওয়ালটন প্লাজা, হাজীগঞ্জ পূর্ব বাজার থেকে র‌্যালিটি বের করা হয়।

ওয়ালটন প্লাজা, হাজীগঞ্জ পূর্ব বাজার শাখার ম্যানেজার মো. খোরশেদ আলম ও ওয়ালটন প্লাজা, মডেল টাউনের ম্যানেজার মো. ইয়াছিন সাইমনের নেতৃত্বে অনুষ্ঠিত র‌্যালিটি পূর্ব বাজার থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এসময় মিলিয়নিয়ার সিজন-২০ এর বিষয়ে ওয়ালটন প্লাজা, হাজীগঞ্জ পূর্ব বাজার শাখার ম্যানেজার মো. খোরশেদ আলম জানান, ওয়ালটন ননস্টপ মিলিয়নিয়ার চলমান রয়েছে। এই অফারে এ পর্যন্ত ৩০ জন গ্রাহক মিলিয়নিয়ার হয়েছেন। অর্থ্যাৎ ৩০ জন গ্রাহক জনপ্রতি ১০ লাখ টাকা করে ৩ কোটি টাকা পেয়েছেন।

তিনি বলেন, একই অফারে মিলিয়নিয়ার সিজন-২০ এর উদ্বোধন করা হয়েছে। এখন দেখা যাক কে বা আমাদের কোন সম্মানিত গ্রাহক হচ্ছেন, আগামি দিনের মিলিয়নিয়ার হবেন ? এই অফারে আরও রয়েছে, কোটি কোটি টাকার নিশ্চিত উপহার। তাই, ক্রেতা সাধারণকে ওয়ালটন পন্য কেনার জন্য তিনি আহবান জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে ওয়ালটন প্লাজা, মডেল টাউন শাখার অফিসার সুমন চন্দ্র দে, মো. খালেদুল, আলামিন, নাছির উদ্দিন, মো. রাজু, ফয়সাল হোসেন এবং ওয়ালটন প্লাজা, হাজীগঞ্জ শাখার অফিসার তানভীর আহমেদ, আব্দুর রহিম, তনয় পাল, মেহেদী হাসান, ফজলুল করিম, কামরুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ওয়ালটন ননস্টপ মিলিয়নিয়ারের পাশাপাশি রয়েছে ‘কিস্তি ক্রেতা সুরক্ষা’। এই কিস্তি ক্রেতা সুরক্ষার আওতায় কোন ক্রেতা ওয়ালটনের পন্য (টিভি, ফ্রিজ, এসি, ওয়াশিং মেশিন, ল্যাপটপ ইত্যাদি) কিস্তিতে ক্রয় করলে কিস্তি চলমান অবস্থায় ক্রেতা বা তার পরিবারের সদস্যদের মৃত্যুতে ৩ লাখ টাকা পর্যন্ত আর্থিক সুবিধা রয়েছে।

এই সুবিধায় প্রত্যেক নতুন কিস্তি ক্রেতাকে বিশেষ ‘কিস্তি ক্রেতা সুরা’ কার্ড প্রদান করা হবে। শুধুমাত্র নিয়মিত ও অনধিক এক কিস্তি অপরিশোধিত ক্রেতার ক্ষেত্রে এই সুবিধা প্রযোজ্য হবে। কিস্তিতে পন্য ক্রয়কারী ক্রেতার মৃত্যুতে নমিনি বা আইনগত উত্তরাধিকারী এবং পরিবারের সদস্যদের মৃত্যুতে ক্রেতা আর্থিক সুবিধাপ্রাপ্ত হবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১