• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চিকিৎসার জন্য ভারত গেলেন ইবনে মিজান রনি, দোয়া কামনা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২২ মে, ২০২৪

চিকিৎসার জন্য ভারতে গেলেন হাজীগঞ্জের বিএনপি নেতা ইবনে মিজান রনি। গতকাল মঙ্গলবার (২১ মে) সকালে তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে একটি ফ্লাইটের মাধ্যমে ভারতের উদ্দেশ্যে রওনা দেন। তিনি ভারতের হায়দারবাদে এজিআই হসপিটালে একজন বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ ও চিকিৎসা নিবেন।

এ দিকে সময় স্বল্পতার কারণে ইবনে মিজান রনি তাঁর নিকট আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীদের কাছে বলে আসতে পারেন নি। এজন্য তিনি দুঃখ প্রকাশ করেছেন এবং তাঁর সুস্থতায় সকলের দোয়া কামনা করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, ইবনে মিজান রনি শারীরিকভাবে অসুস্থ। তিনি রাজধানীর বিভিন্ন হাসপাতালে একাধিক চিকিৎসকের পরামর্শ নিয়েছেন। কিন্তু কাঙ্খিত সুস্থ না হওয়ার কারণে তিনি উন্নত চিকিৎসার জন্য ভারত গেছেন। তাই তিনি যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন, এজন্য দোয়া চেয়েছেন তাঁর পরিবার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০