• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ এরশাদ হোসেন (২৮) কুমিল্লার এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। বুধবার (২২ মে) তাকে আদালতে সোপর্দ করা হলে, আদালত তার জামিন না মঞ্জুর করে জেলহাজতে (কারাগার) পাঠানোর নির্দেশ দেয়। সে কুমিল্লা সদর কোতোয়ালী থানার রাঙ্গুনী গ্রামের কবির হোসেনের ছেলে।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গত মঙ্গলবার (২১ মে) দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন ৯নং ওয়ার্ড আলীগঞ্জ পিটিআই মোড় থেকে তাকে গাঁজাসহ হাতে-নাতে আটক করে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শামিমা আক্তারসহ সঙ্গীয় ফোস।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে পৌরসভাধীন আলী বাজারে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে হাজীগঞ্জ থানা পুলিশ। এসময় একটি পরিবহনের যাত্রী এরশাদ হোসেন চ্যালেঞ্জ করে তার সাথে থাকা সাদা রংয়ের একটি ব্যাগ তল্লাশী করে ৬ কেজি গাঁজা জব্দ এবং তাকে আটক করা হয়।

এসময় আটককৃত মাদক কারবারি এরশাদ হোসেন পুলিশকে জানায়, কুমিল্লার সীমান্তবর্তী অঞ্চল থেকে গাঁজা সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলাতে বিক্রি করে সে। পরে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত একটি মামলা দায়ের এবং ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার আদালতে সোপর্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত কওে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ সংবাদকর্মীদের জানান, মাদক কারবারি এরশাদ হোসেনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তিনি বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহৃত আছে। তাই, পুলিশকে তথ্য দিয়ে তিনি সহযোগিতার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০