• মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে নামাজ শেষে ফিরে এসে দেখেন বৃদ্ধ চালকের অটোরিকশাটি চুরি হয়ে গেছে

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২৭ মে, ২০২৪

ব্যাটারি চালিত অটোরিকশা চালিয়ে সংসার চালাতেন ৬৫ বছর বয়সী মো. ফজলুল হক। সেই অটোরিকশাটি মসজিদের সামনে রেখে তিনি মাগরিবের নামাজ আদায় করতে গিয়েছিলেন। তবে নামাজ শেষে বের হয়ে দেখেন চুরি হয়ে গেছে তার উপার্জনের একমাত্র সম্বল অটোরিকশাটি। এ সময় কান্নায় ভেঙ্গে পড়েন।

শনিবার (২৫ মে) সন্ধ্যায় চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভাধীন ৮নং ওয়ার্ড টোরাগড় গ্রামের কাজী বাড়ির মসজিদের সামনে এ ঘটনা ঘটে। মো. ফজলুল হক উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের রামার বাড়ির বাসিন্দা। তবে তিনি ওই গ্রামের উম্মত আলী হাজী বাড়ির সাথে পরিবার নিয়ে বসবাস করেন।

চুরির বিষয়টি নিশ্চিত করেছেন, পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ও মসজিদ সংলগ্ন কাজী বাড়ির বাসিন্দা হাজী মো. কবির হোসেন কাজী। তিনি বলেন, শনিবার সন্ধ্যায় মাগরিবের নামাজের পর মসজিদের সামনে একজন বয়স্ক লোকের কান্নাকাটি দেখে জানতে পারি, তাঁর অটোরিকশাটি চুরি হয়ে গেছে।

তিনি বলেন, মসজিদে সিসিটিভি (ক্লোজসার্কিট ক্যামেরা) আছে। যা আমরা মোবাইলে দেখি। কিন্তু সন্ধ্যা হয়ে যাওয়ার ফলে এবং মোবাইলে কোন কিছু স্পষ্ট দেখা না যাওয়ার কারণে চোরকে চেনা যায়নি। পরে মসজিদের মুসল্লিসহ স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করলেও অটোরিকশাটি আর পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফজলুল হক বয়স্ক মানুষ হওয়ায় অন্য কোনো কাজ করতে পারনে না। তাই ঋণ করে অটোরিকশাটি কিনেছেন এবং এই অটোরিকশা চালিয়ে স্ত্রী ও ছোট এক ছেলেকে নিয়ে তিনি জীবিকা নির্বাহ করতেন। কিন্তু অটোরিকশাটি চুরি হয়ে যাওয়ার কারণে তিনি বিপাকে পড়েছেন।

উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের ইউপি সদস্য আনিছুর রহমান বলেন, ফজলুল হক অসহায় মানুষ। তিনি অটোরিকশা চালিয়ে সংসার চালাতেন। কিন্তু তার অটোরিকশাটি চুরি হয়েছে জেনে খারাপ লাগছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০