• রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে শহীদ জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে দোয়া-মাহফিল অনুষ্ঠিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ৩১ মে, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

হাজীগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গসহযোগী সংগঠনের আয়োজনে বৃহস্পতিবার (৩০ মে) বাদ আছর হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় শহীদ জিয়াউর রহমানের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন, মসজিদের পেশ ইমাম ও খতিব মুফতি আব্দুর রউফ। একই সময়ে প্রাক্তণ সাংসদ এম.এ মতিন ও পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন মৃধাসহ প্রয়াত সকল নেতাকর্মী ও সমর্থকদের মাগফেরাত কামনা করা হয়।

দোয়া ও মোনাজাতের পূর্বে পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত ও মাহফিল পরিচালনা করেন, মসজিদের মুয়াজ্জিন হাফেজ মো. শাহএমরান হোসেন। দোয়া মাহফিলে জেলা বিএনপির উপদেষ্টা সদস্য আলহাজ¦ আব্দুল মান্নান খান বাচ্চু, সহ-সভাপতি ড. মো. আলমগীর কবির ও মাহমুদ হোসেন মোল্লা উপস্থিত ছিলেন।

এছাড়াও জেলা বিএনপির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আবুল বাসার, সদস্য মিজানুর রহমান লিটন, উপজেলা বিএনপি নেতা জাকির মুন্সী, মনির বিডিয়ার, খালেদুর রব মিঠু, মাসুদ হাওলাদার, রফিকুল ইসলাম, পৌর বিএনপি নেতা আব্দুল লতিফ, সিদ্দিকুর রহমান ও আবু ইউসুফসহ বিএনপির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সহযোগী সংগঠনের মধ্যে উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ইয়াছিন আরাফত অনিক, জিসান আহমেদ সিদ্দিকী, সাখাওয়াত হোসেন, মো. শহীদুল্লাহ, পৌর যুগ্ম আহবায় আলামিন বাবু, মো. রাশেদ, জাহাঙ্গীর হোসেন, শ্রমিক দলের নেতা খোরশেদ আলম, জাকির হোসেনসহ সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ ও মসজিদের মুসুল্লীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০