• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে ৪ কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবাসহ আটক দুই মাদক কারবারি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১ জুন, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

হাজীগঞ্জ থানা পুলিশের পৃথক অভিযানে ৪ কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক দুই মাদক কারবারিকে জেলহাজত পাঠিয়েছে আদালত। শনিবার (১ জুন) দুপুরে আটক রাকিব ও সুমন মিয়া সবুজ নামের ওই মাদক কারবারিদের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত মামলার আসামি হিসেবে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়। শুক্রবার তাদের বিরুদ্ধে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়।

এর আগে শুক্রবার রাতে বাকিলা ইউনিয়নের সাতবাড়িয়া থেকে ২’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি রাকিব (২২) কে আটক করা হয়। সে হাইমচর উপজেলার দুর্গাপূর ইউনিয়নের মিজি বাড়ীর বাসিন্দা। একইদিন বিকালে পৌরসভাধীন এনায়েতপুর থেকে ৪ কেজি গাঁজাসহ মাদক কারবারি সুমন মিয়া সবুজকে (২৬) আটক করে পুলিশ। সে কুমিল্লা জেলার কোতোয়ালি উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বাসিন্দা।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে উপজেলার বাকিলা ইউনিয়নের সাতবাড়িয়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন, হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শামীমা আক্তার ও সঙ্গীয় ফোর্স। অভিযানে সন্দেহভাজন রাকিবকে তল্লাশী করা হয় এবং এসময় তার কাছ থেকে ২’শ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ ও তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

এ দিকে গোপন সংবাদের ভিত্তিতে একই দিন বিকালে হাজীগঞ্জ পৌরসভাধীন ৯নং ওয়ার্ড এনায়েতপুর গ্রামের সাইনবোর্ড এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন, হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল্লাহসহ সঙ্গীয় ফোর্স। অভিযানে সন্দেহভাজন সুমনকে তল্লাশী করা হয় এবং এসময় তার কাছ থেকে ৪ কেজি গাঁজা জব্দ ও তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা দায়ের এবং ওই মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়। তিনি বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো ট্রলারেন্স। তাই, পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানান তিনি এবং তথ্যদাতার নাম গোপন রাখার নিশ্চয়তা দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০