• মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জ ট্রাক চাপায় গুরুতর আহত মাদরাসা ছাত্রী

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ২ জুন, ২০২৪

মোহাম্মদ উল্যাহ বুলবুল :

হাজীগঞ্জে ট্রাক চাপায় গুরুতর আহত হয়েছে তানিয়া আক্তার এক মাদরাসা শিক্ষার্থী। রবিবার (২ জুন) দুপুর ২ টায় বড়কুল পশ্চিম ইউনিয়নের রামচন্দ্রপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত তানিয়া আক্তার (১৮) ওই ইউনিয়নের জাকনি গ্রামের মিজানের মেয়ে। সে রামচন্দ্রপুর কাশেমীয়া সিদ্দিকীয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার আলেম (একাদশ শ্রেণি) প্রথম বর্ষের শিক্ষার্থী।

ট্রাক ড্রাইবার শাহেদ সংবাদকর্মীদের জানান, ছাত্রীরা সড়ক পথে হেটে যাচ্ছেন। এসময় হঠাৎ করে একটি গরু তাদের আক্রমণ করলে একজন ছাত্রী আমার চলমান গাড়ীর চাকার নিচে তা পা পড়ে আহত হয়।

তিনি বলেন, আমি তাৎখনিক ওই ছাত্রীকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসি। এখানে চিকিৎসক তাকে ঢাকা পুঙ্গ হাসপাতালে রেপার করেন।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. গোলাম মাওলা নঈম জানান, প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তানিয়াকে ঢাকায় রেপার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০