• বুধবার, ১১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে এবার টংগীরপাড় হাটিলা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে মোবাইল ফোন ব্যবহার নিষিদ্ধ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ৯ জুন, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

হাজীগঞ্জে এবার উপজেলার হাটিলা পূর্ব ইউনিয়নের টংগীরপাড় হাটিলা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ক্যাম্পাসে শিক্ষার্থীদের মোবাইল ফোন ব্যবহারে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এর পাশাপাশি স্মার্টঘড়ি বহন এবং ব্যবহারও নিষিদ্ধ করা হয়। গতকাল রোববার (৯ জুন) বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ইসমাইল হোসেন সরদার স্বাক্ষরিত প্রকাশিত বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, টংগীরপাড় হাটিলা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সকল ছাত্র/ছাত্রী ও সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বিদ্যালয় ক্যাম্পাসে মোবাইল ফোন/স্মার্ট ঘড়ি বহন ও ব্যবহার সম্পূর্ন নিষিদ্ধ। যদি কোনো ছাত্র/ছাত্রীর নিকট মোবাইল ফোন বা স্মার্ট ঘড়ি পাওয়া যায়, তা বাজেয়াপ্ত করা হবে।

এর আগে উপজেলার তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের ক্যাম্পাসে শিক্ষার্থীদের মোবাইল ফোনের ব্যবহার নিষিদ্ধ করা হয়। এরমধ্যে গত ১ জুন (শনিবার) হাজীগঞ্জ সদর ইউনিয়নের সুহিলপুর এবিএস ফাযিল (ডিগ্রি) মাদরাসা, ৩০ মে (বৃহস্পতিবার) পৌরসভাধীন হাজীগঞ্জ মডেল সরকারি কলেজ ও ১৯ মে (রবিবার) থেকে হাজীগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ ক্যাম্পাসে শিক্ষার্থীদের মোবাইল ফোনের ব্যবহার নিষিদ্ধ করা হয়।

এ দিকে ওই তিনটি প্রতিষ্ঠানে মোবাইল ফোনের ব্যবহার নিষিদ্ধ করা হলেও টংগীরপাড় হাটিলা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের মোবাইল ফোনের পাশাপাশি স্মার্ট ঘড়ি বহন ও ব্যবহার নিষিদ্ধ করা হয়। এ দিকে প্রতিষ্ঠানের এমন সময় উপযোগী সিদ্ধান্তের প্রতি সাধুবাদ জানিয়েছেন সচেতন শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ সচেতনমহলসহ ওই এলাকার লোকজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০