• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জে নানা আয়োজনে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২৪ জুন, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

হাজীগঞ্জে নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীর সার্বিক ব্যবস্থাপনায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পুস্পস্তবক অর্পণ, কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ।

তিনি পবিত্র হজ্ব পালনে সৌদিতে থাকায় তার দিক-নির্দেশনায় রোববার (২৩ জুন) দলীয় কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা আলহাজ্ব মো. সফিকুল আলম ফিরোজ। তিনি নেতৃবৃন্দকে সাথে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি বক্তব্য দেন।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বতু মিজির সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন, সাবেক ছাত্রনেতা জহিরুল ইসলাম মামুন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ মৃধা, সাবেক ছাত্রনেতা কাজী শাহাদুজ্জামান ঝুটন, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন আওয়ামী সাধারণ সম্পাদক গাজী ওলি উল্যাহ্, সাবেক ছাত্রনেতা শুকুর আলম শুভ প্রমুখ।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবায়েদুর রহমান খোকন বলির উপস্থাপনায় বক্তব্য শেষে কেক কাটেন অতিথিবৃন্দ। এর আগে অনুষ্ঠানে শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত এবং আলোচনা সভায় বক্তব্য শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকল মুক্তিকামী শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন, আওয়ামী লীগ নেতা মাঈনুদ্দিন। এসময় উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২৩ শে জুন আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী। সংকট, সংগ্রাম ও অর্জনে গণমানুষের পাশে আওয়ামী লীগের ৭৫ বছর। ৫২ এর ভাষা আন্দোলন, ৫৪-এর যুক্তফ্রন্ট নির্বাচন, আইয়ুবের সামরিক শাসন-বিরোধী আন্দোলন, ৬৪ এর দাঙ্গার পর সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা, ৬৬ এর ছয় দফা আন্দোলন ও ৬৯ এর গণঅভ্যুত্থানের পথ বেয়ে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে অগ্রণী ভূমিকা পালন এবং বাংলার মানুষের অধিকার আদায়ে সংগ্রাম শুরু করে আওয়ামী লীগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০