• শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

ভালো খেলোয়াড় হতে হলে খুব বেশি মনোযোগী হতে হবে : ডিসি চাঁদপুর

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ৩০ জুন, ২০২৪
ছবি-ত্রিনদী

চাঁদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। খেলায় ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজকে ৪-১ গোলে হারিয়ে ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

শুক্রবার (২৮ জুন) বিকালে চাঁদপুর স্টেডিয়ামে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস আয়োজিত টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে বিজয়ী ও রানারআপ দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি কামরুল হাসান।

পুরস্কার বিতরণ পূর্বে জেলা প্রশাসক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ভালো খেলোয়াড় হতে হলে খুব বেশি মনোযোগী হতে হবে। পড়াশোনা অবশ্যই করতে হবে। তবুও কেউ যদি চায় খেলা দিয়ে ক্যারিয়ার গঠন করতে, তা সম্ভব।
ডিসি খেলোয়াড়দের উদ্দেশ্যে বলেন, ছোটখাটো ভুল গুলো সংশোধন করে সামনে ভালো খেলতে হবে। বিভাগীয় পর্যায়ে নিজেদের সেরাটা দিতে হবে এবং শৃঙ্খলার মধ্য দিয়ে খেলতে হবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদের সভাপতিত্বে সম্মানিত বিশেষ অতিথির বক্তব্য দেন খাদ্য মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব হাবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) সুদীপ্ত রায়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (পিএম প্রটোকল) শাহাদাত হোসেন, এনএসআই উপপরিচালক মানোয়ার হোসেন, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা ক্রীড়া অফিসার মো. তারিকুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্ব পালন করেন সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব এমআর ইসলাম বাবু।

প্রসঙ্গত,গত বুধবার (২৬ জুন) আয়োজিত এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। এতে ৮ উপজেলার ৮ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০