• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২২ অপরাহ্ন
শিরোনাম:
চট্টগ্রাম ও সিলেট বিভাগের শ্রেষ্ঠ পোস্ট মাস্টার হলেন হাজীগঞ্জের খোরশেদ আলম ধার্মিক ছেলে পেলে অভিনয় ছেড়ে বিয়ে করবেন মডেল প্রিয়াঙ্কা হাজীগঞ্জে নিরাপত্তার মধ্যদিয়ে প্রতিমা বিসর্জনে শেষ হচ্ছে দুর্গোৎসব হাজীগঞ্জের মনিনাগে সম্পতিগত বিরোধের জেরধরে হামলা, ৮জন আহত ‘প্রতিটি ক্ষেত্রে শিশুদের অধিকার নিশ্চিত করতে হবে’ মতলব উত্তরে ১০ম গ্রেডের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর স্মরণে দোয়া ও মিলাদ শাহরাস্তিতে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের মাঝে রবি শস্য বীজ ও নগদ অর্থ প্রদান শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে উত্তপ্ত ফরিদগঞ্জ ॥ বিএনপির প্রতিবাদ সমাবেশে বক্তরা ফরিদগঞ্জে শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৪

হাজীগঞ্জ কর্মসংস্থান ব্যাংকের নিরাপত্তাপ্রহরি প্রায় ৬ লাখ টাকা নিয়ে উধাও

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

হাজীগঞ্জ কর্মসংস্থান ব্যাংকের নিরাপত্তাপ্রহরি ব্যাংকের ৫ লাখ ৭৯ হাজার ৩৩০ টাকা নিয়ে পালিয়েছে । এ ঘটনায় হাজীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছে ব্যাংকের ব্যবস্থাপক নাছিমা বেগম।

অভিযুক্ত নিরাপত্তা প্রহরী বাবুল হোসেন পাটোয়ারি ৩ জুলাই বুধবার বিকেলে ব্যাংকের আলীগঞ্জ শাখা থেকে টাকাগুলো প্রতিদিনের মতো জনতা ব্যাংক হাজীগঞ্জ শাখায় জমা দিতে গিয়ে উধাও হয়।

নিরাপত্তা প্রহরী বাবুল হোসেন পাটোয়ারি শাহরাস্তি উপজেলার টামটা ইউনিয়নের গোলপুরা পাটোয়ারি বাড়ির শফিকুর রহমান পাটোয়ারির ছেলে। এ ঘটনায় ব্যাংকের ব্যবস্থপক নাছিমা বেগম বাদী হয়ে হাজীগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছেন।

ব্যাংকের ব্যবস্থাপক টাকা খোয়া যাওয়ার বিষয়ে সাংবাদিকদের কোন বক্ত্য দেননি। তবে তিনি জানান, বিষয়টি নিয়ে বাড়া-বাড়ী না করাটাই ভালো। ঘটনা যা ঘটেছে পুলিশ বিষয়টি দেখছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ জানান, টাকা নিয়ে উধাও হওয়ার ঘটনায় হাজীগঞ্জ থানায় ব্যাংকের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। অপর দিকে নিখোঁ নিরাপত্তাপ্রহরি বাবুলের স্ত্রীও একটি সাধারণ করার জন্য থানায় এসেছিলো। বিষয়টি তদন্ত করা দেখা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১