• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জ কর্মসংস্থান ব্যাংকের নিরাপত্তাপ্রহরি প্রায় ৬ লাখ টাকা নিয়ে উধাও

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

হাজীগঞ্জ কর্মসংস্থান ব্যাংকের নিরাপত্তাপ্রহরি ব্যাংকের ৫ লাখ ৭৯ হাজার ৩৩০ টাকা নিয়ে পালিয়েছে । এ ঘটনায় হাজীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছে ব্যাংকের ব্যবস্থাপক নাছিমা বেগম।

অভিযুক্ত নিরাপত্তা প্রহরী বাবুল হোসেন পাটোয়ারি ৩ জুলাই বুধবার বিকেলে ব্যাংকের আলীগঞ্জ শাখা থেকে টাকাগুলো প্রতিদিনের মতো জনতা ব্যাংক হাজীগঞ্জ শাখায় জমা দিতে গিয়ে উধাও হয়।

নিরাপত্তা প্রহরী বাবুল হোসেন পাটোয়ারি শাহরাস্তি উপজেলার টামটা ইউনিয়নের গোলপুরা পাটোয়ারি বাড়ির শফিকুর রহমান পাটোয়ারির ছেলে। এ ঘটনায় ব্যাংকের ব্যবস্থপক নাছিমা বেগম বাদী হয়ে হাজীগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছেন।

ব্যাংকের ব্যবস্থাপক টাকা খোয়া যাওয়ার বিষয়ে সাংবাদিকদের কোন বক্ত্য দেননি। তবে তিনি জানান, বিষয়টি নিয়ে বাড়া-বাড়ী না করাটাই ভালো। ঘটনা যা ঘটেছে পুলিশ বিষয়টি দেখছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ জানান, টাকা নিয়ে উধাও হওয়ার ঘটনায় হাজীগঞ্জ থানায় ব্যাংকের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। অপর দিকে নিখোঁ নিরাপত্তাপ্রহরি বাবুলের স্ত্রীও একটি সাধারণ করার জন্য থানায় এসেছিলো। বিষয়টি তদন্ত করা দেখা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০