• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

চাঁদপুরে পাসপোর্ট আনতে গিয়ে সড়ক দুর্ঘটনা : দুই ভাইয়ের মৃত্যু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১৩ জুলাই, ২০২৪

চাঁদপুরের হাইমচর কলেজের দুই মেধাবী শিক্ষার্থীর বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হলো না। পাসপোর্ট অফিস থেকে বাড়ি ফেরার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন আপন দুই চাচাতো ভাই সাইফুল ইসলাম খান (১৭) ও শাহীন খান (১৯)।

বুধবার (১০ জুলাই) দুপুরে চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের জব্বার ঢালীর দোকানের কাছে দুর্ঘটনাটি ঘটেছে । নিহত সাইফুল ইসলাম খান হাইমচর উপজেলার নয়ানি লক্ষ্মীপুর গ্রামের খান বাড়ীর দ্বীন মোহাম্মদ এর ছেলে এবং শাহীন খান একই বাড়ীর নজরুল ইসলাম খানের ছেলে। তারা সম্পর্কে আপন চাচাত ভাই।

স্থানীয়রা জানান, সাইফুল ইসলাম বাজাপ্তি রমনী মোহন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণী ও শাহীন হাইমচর কলেজের একাদশ শ্রেণির প্রথম বর্ষের ছাত্র। সাইফুল বিদেশে যাওয়ার জন্য পাসপোর্ট ও কাগজপত্র প্রস্তুত করছিল। তাকে সহায়তা করে তারই চাচতো ভাই শাহীন খান তার সঙ্গে যান। তারা দুজন বাইক নিয়ে পাসপোর্ট অফিসে আসেন। কাজ শেষ করে তারা বাইক যোগে নিজ বাড়ি ফিরছিল। দুপুর অনুমান ১ টার দিকে চান্দ্রা ইউনিয়নের জব্বার ঢালীর দোকান নামক স্থান অতিক্রম কালে বাইকের নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে বাইকের ধাক্কা লেগে এ দুঘটনা ঘটে। ঘটনাস্থলেই সাইফুল ইসলাম মারা যায়।

গুরুত্বর আহত অবস্থায় শাহিন খানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথিমধ্যে তারও মৃত্যু হয়।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম বলেন, খবর পেযে ঘটনাস্থলে গিয়েছি। বাইকার ও আরোহী দুজনে ঘটনাস্থলে খুব দ্রুত যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হন। এর  মধ্যে সাইফুল ইসলাম এর ঘটনাস্থলেই মৃত্যু হয়। জানতে পেরেছি আহত শাহীন ঢাকায় নেয়ার পথে মারা যায়। সাইফুল এর পরিবারের অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০