• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জে দুর্নীতি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক মানববন্ধন ও র‌্যালী অনুষ্ঠিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১৪ জুলাই, ২০২৪
ছবি-নতুনেরকথা।

হাজীগঞ্জে দুর্নীতি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক মানববন্ধন ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। উপজেলা দুর্ণীত প্রতিরোধ কমিটির আয়োজনে ও দুর্ণীতি দমন কমিশন জেলা সমন্বয় কমিটির সহযোগীতায় ১০ জুলাই বেলা ১১টার দিকে এ মানববন্ধন ও র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালীটি হাজীগঞ্জ পূর্ব বাজার থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালীতে সচেতনতা বিষয়ক শ্লোগান সম্বলিত ব্যানার ও পেস্টুন নিয়ে অংশগ্রহণ করেন, অতিথিবৃন্দ, দুর্ণীত প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ, মসজিদের ইমাম, শিক্ষক, শিক্ষার্থী, সুধীসহ বিশিষ্টজনরা। র‌্যালী শেষে হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের সামনে মানববন্ধনে অংশগ্রহণ করেন তারা। মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য দেন, দুর্নীতি দমন কমিশন, চাঁদপুরের সহকারী পরিচারক মো.আজগর হোসেন।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের মোতওয়াল্লী প্রিন্স শাকিল আহমেদের সভাপতিত্বে মানববন্ধনের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করা হয়। এরপর স্বাগত বক্তব্য দেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.দেলোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দুর্নীতি দমন কমিশনের জেলা কার্যালয়ের সহকারী পরিদর্শক অভিজাত সাহা, শাহরাস্তি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো.মনিরুজামান, হাজীগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি ও হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের পেশ ইমাম ও খতিব মুফতি মো. আব্দুর রউফ, সদস্য ও রাজারগাঁও ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাও. মো.আনিছুর রহমান, হাজীগঞ্জ সরকারি পাইলট স্কুল এন্ড কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মো.কামরুল হাসান, প্রভাষক আব্দুল্লাহ হিল সাফি প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০