• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
চট্টগ্রাম ও সিলেট বিভাগের শ্রেষ্ঠ পোস্ট মাস্টার হলেন হাজীগঞ্জের খোরশেদ আলম ধার্মিক ছেলে পেলে অভিনয় ছেড়ে বিয়ে করবেন মডেল প্রিয়াঙ্কা হাজীগঞ্জে নিরাপত্তার মধ্যদিয়ে প্রতিমা বিসর্জনে শেষ হচ্ছে দুর্গোৎসব হাজীগঞ্জের মনিনাগে সম্পতিগত বিরোধের জেরধরে হামলা, ৮জন আহত ‘প্রতিটি ক্ষেত্রে শিশুদের অধিকার নিশ্চিত করতে হবে’ মতলব উত্তরে ১০ম গ্রেডের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর স্মরণে দোয়া ও মিলাদ শাহরাস্তিতে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের মাঝে রবি শস্য বীজ ও নগদ অর্থ প্রদান শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে উত্তপ্ত ফরিদগঞ্জ ॥ বিএনপির প্রতিবাদ সমাবেশে বক্তরা ফরিদগঞ্জে শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৪

ইসলামী সমাজপ্রতিষ্ঠা করতে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের বিকল্প নেই-আল্লাম্মা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১৪ জুলাই, ২০২৪
ছবি-ত্রিনদী

হাজীগঞ্জে আহলে সুন্নাত ওয়াল জামা’য়াতের কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ জুলাই) বিকালে হাজীগঞ্জ বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত উপজেলা পর্যায়ের কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নেতৃবৃন্দের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন, ইমামে রাব্বানী দরবার শরীফের পীর ও বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামা’য়াতের কেন্দ্রীয় সভাপতি আল্লাম্মা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ইসলামী সমাজপ্রতিষ্ঠা করতে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের বিকল্প নেই। আহলে সুন্নাত ওয়াল জামায়াত ছাড়া সকল পথই গোমরাহী।

সম্মেলনের উদ্বোধন করেন, বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামা’য়াতের জেলা সভাপতি প্রফেসর আল্লামা নাজমুল হক আখন্দ। বক্তব্য দেন প্রধান বক্তা, সংগঠনের জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা মোহাম্মদ খাজা যোবায়ের। বিশেষ অতিথির বক্তব্য দেন, সহ-সভাপতি সৈয়দ মাহমুদ শাহ্ মোজাদ্দেদী, আল্লামা মোহাম্মদ আলী নকশেবন্দী ও অধ্যক্ষ মাওলানা মফিজুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মুফতি আবুল হাশেম মিয়াজী।

সংগঠনের উপজেলা আহবায়ক মো. জাকির হোসেন মিয়াজীর সভাপতিত্বে, মাস্টার মো. দেলোয়ার হোসেন ও মনজুর আলম পাটওয়ারীর যৌথ উপস্থাপনায় এবং কাউন্সিল প্রস্তুতি কমিটর সচিব হাফেজ মাও. মো. শাহাদাত হোসেন জাহিরীর সার্বিক ব্যবস্থাপনায় সম্মেলনের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন হাফেজ মো. নজরুল ইসলাম আনসারী, নাতে মোস্তফা (সা.) পরিবেশন করেন, মাও. মো. শামিম আবেদী ও শানে মুর্শিদী উপস্থাপন করেন, মাও. ইমদাদুল হক।

বক্তব্য শেষে, উপজেলা পর্যায়ে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামা’আতের উপদেষ্টা ও উপজেলা কার্যকরি কমিটি গঠন করা হয়। এতে প্রধান উপদেষ্টা জাকির হোসেন মিয়াজী ও উপদেষ্টা সদস্য আলহাজ¦ হেলাল উদ্দিন মিয়াজী, গাজী মাঈনুদ্দিন, হাজী জসিম উদ্দিন, কাজী আনোয়ারুল হক হেলাল, কাজী মোস্তাফিজুর রহমান নয়ন, হায়দার পারভেজ সুজন, ইমাম হোসেন, আলহাজ¦ আব্দুল মান্নান, আলহাজ¦ আব্দুল করিম, শফিকুর রহমান ও আলহাজ¦ রফিকুল ইসলাম মেম্বার রয়েছেন।

কার্যকরি কমিটির সভাপতি পদে মাও. মোহাম্মদ আলী নকশেবন্দী, সিনিয়র সহ-সভাপতি মাও. সিফায়েত উল্যাহ্, সহ-সভাপতি মাও. শাহাদাত হোসেন জাহেরী, খাজা বিল্লাল হোসেন, আমাদ হোসেন মিরন মুন্সী, সাধারণ সম্পাদক মাও. মাসউদুর আহমদ, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক মাও শাখাওয়াত হোসেন, সহ-সাধারণ সম্পাদক হাফেজ মাও. ত্বোহা, হাফেজ জুনাইদ, সাংগঠনিক সম্পাদক হাফেজ মাও. মো. জাকির হোসেন, অর্থ সম্পাদক মাও. জুবাইর আল মাহমুদ, দপ্তর সম্পাদক মাও. মুফতি মো. বদিউজ্জামান রয়েছেন।

এ সময় নেতৃবৃন্দ জানান, উপদেষ্টা কমিটির মোট সদস্য ১৭ জন ও কার্যকরি কমিটির ৫১ সদস্য বিশিষ্ট। কাউন্সিলে উপদেষ্টা কমিটির ১২ জন ও কার্যকরি কমিটির ৪০ জনের নাম ঘোষণা করা হয়েছে। পরবর্তীতে জেলা নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। কাউন্সিলে অন্যান্য অতিথিবৃন্দ, জেলা, উপজেলা, পৌরসভা ও ইউনিয়নসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১