• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জে এলজিইডি’র বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করলেন স্থানীয় সরকার সচিব আবু হেনা মোরশেদ জামান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১৫ জুলাই, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

হাজীগঞ্জে এলজিইডি কর্তৃক বাস্তবায়নাধীন বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করেছেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের সচিব আবু হেনা মোরশেদ জামান। রোববার (১৪ জুলাই) দুপুরে তিনি উপজেলার স্থানীয় সরকারের আওতাধীন এলজিইডির বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের কাজ পরিদর্শন করে সংশ্লিষ্ট কর্মকর্তাদের দিক-নির্দেশনা ও পরামর্শ দেন।

এ দিন তিনি হাজীগঞ্জ উপজেলা পরিষদ কমপ্লেক্স সম্প্রসারণ প্রকল্পের আওতায় ৬ কোটি ৩৫ লাখ ৭৩ হাজার ৫৯৪ টাকা ব্যয়ে নির্মাণাধীন উপজেলা সম্প্রসারিত ভবন ও হলরুম নির্মাণ এবং গ্রামীন সড়ক মেরামত ও সংরক্ষণ প্রকল্পের আওতায় ১ কোটি ১২ লাখ ৯৬ হাজার ৯৭৫ টাকা ব্যয়ে ইউনিব্লক দিয়ে নির্মিত জগন্নাথপুর ফেরীঘাট থেকে হরিপুর-বেতবাড়ি পর্যন্ত প্রায় দুই কিলোমিটার (১৬৯০ মিটার) রাস্তা পরিদর্শন করেন।

প্রকল্প পরিদর্শনকালে সচিব আবু হেনা মোরশেদ জামান কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, প্রকল্পের কাজ নির্দিষ্ট সময়ের মধ্যে শেষ এবং স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে। প্রকল্পের সাইট নিয়মিত মনিটরিং করে নির্মাণ সমাগ্রীর গুণগতমান অক্ষুন্ন রাখতে হবে। কোনো সুবিধা-অসুবিধা হলে জানাবেন। জনপ্রতিনিধিদের সম্মান করবেন, কেউ অসম্মান করলে তাকে ছাড় দিবেন না। সম্মান করলে সম্মান পাবে, অসম্মান করলে ছাড় দেওয়া হবে না।

এসময় সরকারি কর্মকর্তাদের মধ্যে সচিব আবু হেনা মোরশেদ জামানের একান্ত সচিব (উপসচিব) মো. মাহ্বুব আলম, জেলা প্রশাসক কামরুল হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল, এলজিইডি নির্বাহী প্রকৌশলী মো. আহসান কবির, সিনিয়র সহকারী প্রকৌশলী মো. ফুয়াদ আহসান, উপজেলা প্রকৌশলী মো. রেজওয়ানুর রহমান, হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিন্টু কুমার দত্ত মিঠসহ অন্যান্য সরকারি কর্মকর্তা উপস্থিত ছিলেন।

জনপ্রতিনিধিদের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ হেলাল উদ্দিন মিয়াজী, পৌরসভার মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান সুমন, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া আক্তার রুবি, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান কাজী নুরুর রহমান বেলালসহ অন্যান্য জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০