• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২৪ জুলাই, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

সারাদেশে কোটা সংস্কারের দাবীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে সংঘর্ষ, হামলা, ভাংচুরের ঘটনায় হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা। গত শুক্রবার (১৯ জুলাই) রাতে একটি পিকআপ (নং-ঢাকামেট্রো ন ১৩-১০৭৩) ও সিমেন্টবাহী একটি কার্ভাডভ্যানে (নং-চট্টমেট্রো শ ১১-১৫৯৯)) আগুন দেয় দুর্বৃত্তরা। এতে কার্ভাডভ্যানের হেলপার আব্দুল মজিদ দগ্ধ অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার শারিরিক অবস্থা সংকটাপন্ন। তিনি খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার বাসিন্দা।

এর আগে এদিন (শুক্রবার ) দুপুরে পৌরসভাধীন এনায়েতপুর এলাকায় হামলা, সংঘর্ষ ও ভাংচুরের ঘটনা ঘটে। একই দিন বিকালে টোরাগড় এলাকায় হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ ও মেইল গেইটের সামনে হামলা, সংঘর্ষ ও ভাংচুরের ঘটনা ঘটে। রাতে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ সংলগ্ন এলাকায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মনির হোসেনের একটি পিকআপে আগুন দেয় দুর্বৃত্তরা।

একই দিন রাতে চাঁদপুর-লাকসাম রেলসড়কে মকিমাবাদ-কাজীরগাঁও রেলক্রসিং সংলগ্ন এলাকায়  রামগঞ্জ-হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর আঞ্চলিক মহাসড়কে একটি সিমেন্টবাহী কার্ভাডভ্যানে পেট্টোল বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এতে কার্ভাডভ্যানের হেলপার আব্দুল মজিদ দগ্ধ অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তিনি মৃত্যুশয্যায় বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০