• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে পুকুর থেকে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

হাজীগঞ্জে পুকুরে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া আবির হোসেন (৬) শিশুর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। বৃহস্পতিবার (১ আগস্ট) বিকালে উপজেলার হাজীগঞ্জ সদর ইউনিয়নের মাতৈন গ্রামের মিজি বাড়ি সংলগ্ন পুকুর থেকে তাকে উদ্ধার করা হয়। মারা যাওয়া শিশু ওই বাড়ির প্রবাসী মো. ইয়াকুব হোসেনের একমাত্র ছেলে। সে স্থানীয় একটি মাদ্রাসার শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বেলা বারোটার দিকে মাদ্রাসা থেকে বাড়িতে ফিরে আসে আবির হোসেন। এরপর নিজ বাড়ির অন্যান্য শিশুদের সাথে মাঠে ফুটবল খেলা শেষে সে বাড়ির পাশে একটি পুকুরে গোসল করতে যায়। এসময় বাড়ির এক চাচা তাকে দেখতে পেয়ে পুকুরে নামতে নিষেধ করে তিনি চলে যান। কিছুক্ষণ পর তিনি পুকুরে গোসল করতে এসে দেখেন শিশুটির জুতা পানিতে ভাসছে।

এরপর ওই চাচা বাড়িতে গিয়ে আবিরের খোঁজ নেন। কিন্তু তাকে বাড়িতে না পেয়ে তিনিসহ পরিবারের অন্যান্য সদস্যরা পুকুরে নেমে শিশু আবিরকে খুঁজতে থাকেন। র্দীঘক্ষণ ধরে শিশুটির খোঁজ না পাওয়ায় হাজীগঞ্জ ফায়ার স্টেশনে জানানো হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে পুকুরে তল্লাশি চালিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ ফায়ার স্টেশনের কর্মকর্তা মো. ইকবাল হাসান জানান, চাঁদপুর নদীবন্দর ফায়ার স্টেশন থেকে ডুবুরি দল এসে প্রায় আধাঘন্টা তল্লাশি চালিয়ে পুকুর থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. গোলাম মাওলা নঈম জানান, হাসপাতালে নিয়ে আসার অনেক আগেই শিশুটি মারা গেছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০