• শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে নতুন আঙ্গিকে নতুন পর্ষদে ইসলামীয়া মডার্ণ হাসপাতালের কার্যক্রম শুরু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০২৪

নতুন আঙ্গিকে উন্নত ও মানসম্মত চিকিৎসা সেবার প্রতিশ্রুতি নিয়ে নতুন পরিচালনা পর্যদের মাধ্যমে হাজীগঞ্জ মধ্যবাজার হাজীগঞ্জ টাওয়ারে ইসলামীয়া মডার্ণ হাসপাতাল এর কার্যক্রম শুরু করা হয়েছে। বুধবার (৩১ জুলাই) বাদ মাগরিব দোয়া ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে ইসলামীয়া মডার্ণ হাসপাতাল এর কার্যক্রম শুরু করা হয়।

এতে দোয়া পরিচালনা করেন হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের খতিব ও ইমাম মুফতি আব্দুর রউফ। দোয়া ও মিলাদ মাহফিলে ইসলামীয়া মডার্ণ হাসপাতালের উপদেষ্টা ডাঃ আরিফ হোসেন, চেয়ারম্যান সাইফুল ইসলাম সিফাত,  নির্বাহী পরিচালক মো. রফিকুল ইসলাম, জিএম নুর হোসেন, পরিচালক মোঃ জসিম উদ্দিন, মোঃ শরীফ মজুমদার, ইসলামীয়া মডার্ণ হাসপাতাল পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এছাড়া বিছমিল্লাহ ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার এন্ড জেনারেল হাসপাতালের চেয়ারম্যান তোফায়েল আহমেদ, হাজীগঞ্জ নিউ মেডিনোভা ডিজিটাল মেডিকেল সেন্টারের এমডি ডাঃ মোহাম্মদ মহিবুল আলম রুবেল, স্থানীয় ব্যবসায়ি, ব্যাংক, বিমা কর্মকর্তা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন।

ইসলামীয়া মডার্ণ হাসপাতালের চেয়ারম্যান সাইফুল ইসলাম সিফাত জানান, কম খরচে উন্নত ও মানসম্মত চিকিৎসা সেবা দেওয়াই তাদের লক্ষ্য। এ লক্ষ্যে নতুন পরিচালনা পরিষদের মাধ্যমে রোগিদের আস্থা ও বিশ্বাস নিয়ে তারা এগিয়ে যেতে চান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০