• বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

ছাত্র আন্দোলনে নিহতদের মাগফেরাত কামনায় হাজীগঞ্জে ছাত্রশিবিরের গায়েবানা জানাজা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৭ আগস্ট, ২০২৪
ছাত্র আন্দোলনে নিহতদের মাগফেরাত কামনায় হাজীগঞ্জে ছাত্রশিবিরের গায়েবানা জানাজা

চলমান বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় হাজীগঞ্জে গায়েবানা জানাজার নামাজ আদায় করেছেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির, বিএনপির নেতাকর্মী ও সাধারণ মানুষ।

জেলা ছাত্রশিবিরের উদ্যোগে অনুষ্ঠিত জানাযা নামাজের ইমামতি করেন, জেলা জামায়াতে ইসলামীর নায়েবে আমির মো. বিল্লাল হোসেন মিয়াজী।

মঙ্গলবার (৬ আগস্ট) জোহরের নামাজ শেষে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত জানাযা শেষে চলমান বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত, জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরসহ দেশ ও জাতীর ক্রান্তিলগ্নে নিহত ও দলীয় প্রয়াত নেতাকর্মীদের বিদেহী আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতীর শান্তি, সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। জানাযা’র পূর্বে নিহতদের স্মরণে বক্তব্য দেন নেতৃবৃন্দ।

জানাযা’য় অংশ নিয়েছেন, বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি ও হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক ইঞ্জি. মমিনুল হক, জামায়াতে ইসলামীর জেলা অফিস সম্পাদক মো. জাহাঙ্গীর আলম প্রধান, উপজেলা আমীর জনাব এবিএম কলিম উল্লাহ, পৌর আমির মো. আবুল হাসানাত, সেক্রেটারী মো. শফিকুল ইসলামসহ জেলা, উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।

এছাড়াও জানাযা’য় জেলা ছাত্র শিবিরের সভাপতি মো. মহরম আলী, সেক্রেটারি মো. ইব্রাহিম খলিল, উপজেলা শিবিরের সভাপতি মো. আরিফুল ইসলাম, সেক্রেটারি মো. আব্দুস সালামসহ জেলা, উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন ইসলামী ছাত্রশিবিরের নেতৃবৃন্দ। এছাড়াও শতাধিক সাধারন মুসল্লিও জানযা’য় অংশগ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০