• বুধবার, ১১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে বিএনপি-জামায়াত নেতৃবৃন্দ ও শিক্ষার্থীদের সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময়

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৭ আগস্ট, ২০২৪
ছবি-ত্রিনদী

মোহাম্মদ হাবীব উল্যাহ্:

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে হাজীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ এবং শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেছে উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপস শীলের সভাপতিত্বে বুধবার (৭ আগস্ট) বিকালে উপজেলা সভাকক্ষে রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও শিক্ষার্থীদেরা সাথে পৃথক পৃথক এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় হাজীগঞ্জের সাধারণ মানুষের নিরাপত্তার বিষয়ে আলোচনা করা হয়। এ সময় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও দলীয় জনপ্রতিনিধিরা প্রশাসনকে সহযোগিতার আশ্বাস দেন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। পাশাপাশি শিক্ষার্থীরাও প্রশাসনের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় বিএনপি নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ¦ ইমাম হোসেন, সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক এম.এ রহিম পাটওয়ারী, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবুল খায়ের মজুমদার, সহ-সভাপতি নুরুন্নবী সম্রাট, সাধারণ সম্পাদক খোরশেদ আলম ভুট্টু প্রমুখ।

বিএনপির জনপ্রতিনিধিদের মধ্যে বক্তব্য রাখেন, রাজারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মো. মফিজুর রহমান, বাকিলা ইউনিয়নের চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিলন, কালচোঁ দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা স্বপন ও বড়কুল পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান মো. নুরুল আমিন হেলাল।

একই সময়ে বিএনপির সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুবদলের আহবায়ক আকতার হোসেন দুলাল, পৌর যুবদলের আহবায়ক মিজানুর রহমান সেলিম, উপজেলা যুবদলের যুগ্ম মাসুদ আলম খাঁন, যুবনেতা আব্দুল কাদের মোল্লা ও শুকুর আলম প্রমুখ।

অপর দিকে মতবিনিময় সভায় জামায়াত নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা জামায়াতের আমীর বিএম কলিমুল্লাহ, নায়েবে আমীর ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাও. মোজাম্মেল হক মজুমদার পরান, সেক্রেটারী মাও. শরিফুল ইসলাম, জয়েন সেক্রেটারী জয়নাল আবেদীন, পৌর আমীর মাও. আবুল হাছানাত, সেক্রেটারী মাও. সফিকুর রহমান মজুমদার, জামায়াত নেতা ও বড়কুল পূর্ব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাও. আবু জাফর সিদ্দিকী, আবু তাহের প্রমুখ।

এদিকে রাজনৈতিক দলের নেতৃবৃন্দের পর শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল। সভায় শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য দেন, সাফায়েত হোসেন রাফছান, শাহাদাত হোসেন সাকিব, মেহরাজ হোসেন নাহিদ, আবদুর রহমান সানি, আবির হাসান আবদুল্লাহ, সারহাদুজ্জামান,আবির, তুহিন, হৃদয় অরিন, আবদুল কাদের রাকিব, কাজী রাহিম ওপারভেজ সাকিব প্রমূখ।

এসময় প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, বিএনপি ও জামায়াতে ইসলামীর উপজেলা ও পৌরসভার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনকে ঘিরে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ ও দেশ ছাড়ার ঘটনায় উদ্ভুত পরিস্থিতিতে সারাদেশের মতো হাজীগঞ্জের আইন শৃঙ্খলার চরম অবনতি দেখা দেয়। এর পরিপ্রেক্ষিতে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে হাজীগঞ্জে রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সাথে মতিবিনময় করে উপজেলা প্রশাসন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০