• শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

ফরিদগঞ্জে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে উপজেলা স্বেচ্ছাসেবক দলের দোয়া অনুষ্ঠান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০২৪
ছবি-ত্রিনদী

ফরিদগঞ্জ প্রতিনিধি :
উপজেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে সাবেক তিনবারের প্রধানমন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

২৯ জুন রোজ শনিবার বিকালে ১৫নং রূপসা উত্তর ইউনিয়নের গাব্দেরগাঁও ঈদ গাঁও মাঠে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো.আক্তার হোসাইনের সভাপতিত্বে ও সদস্য সচিব মো. ফারুক হোসেনের সঞ্চালনায় সভার কার্যক্রম শুরু হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক এমরান হোসেন বেপারী। ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোজাম্মেল হোসেন। ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ইউসুফ ঢালী। ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সোহেল হোসেন ভূঁইয়া, সদস্য সচিব ইমান হোসেন। ১২নং চরদুঃখিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক স্বপন দেওয়ান, ১৫নং রূপসা উত্তর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক বিল্লাল হোসেন ঢালী ও ১৬নং রূপসা দক্ষিণ ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হুমায়ুন কবির প্রমুখ।

খালেদো জিয়ার রোগমুক্তি চেয়ে দোয়া পরিচালনা করেন মৃধাবাড়ি জামে মসজিদের পেশ ইমাম মাওলানা এমরান হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০