• বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিএনপি নেতৃবৃন্দের সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময়

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪
ছবি-ত্রিনদী

মোহাম্মদ হাবীব উল্যাহ্:

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে হাজীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছে উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপস শীলের সভাপতিত্বে বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুরে উপজেলা সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় হাজীগঞ্জের সাধারণ মানুষের নিরাপত্তার বিষয়ে আলোচনা করা হয়। এ সময় দলীয় নেতৃবৃন্দ প্রশাসনকে সহযোগিতার আশ্বাস দেন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

বক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. শাহাদাত হোসেন, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. আব্দুল গনি ও উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাকির হোসেন, জেলা বিএনপির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. আবুল বাসার, সদস্য মো. মিজানুর রহমান লিটন, উপজেলা বিএনপি নেতা খালেদ মাহমুদ মিঠু।

সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ইয়াছির আরাফাত অনিক, সাখাওয়াত হোসেন ও মো. শহিদুল ইসলাম, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক জহির আহমেদ জহির, আলামিন বাবু, ছাত্রনেতা এ্যাড. মুহাম্মদ সোহেল কাজী ও রোমান মিয়াজী প্রমুখ।

এসময় অন্যান্য সরকারি কর্মকর্তা, পৌর বিএনপি নেতা মিজানুর রহমান দুলাল, মাসুদ মজুমদার, গোলাম মোস্তফা, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মো. মিজানুর রহমান, মিজানুর রহমান, রাশেদ গাজী, জাহাঙ্গীর হোসেনসহ বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ-সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এর আগে গতকাল বুধবার বিএনপি, জামায়াতে ইসলামী ও শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল। উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ¦ ইমাম হোসেন ও সাধারণ সম্পাদক এম.এ রহিম পাটোয়ারী, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবুল খায়ের মজুমদার ও সাধারণ সম্পাদক খোরশেদ আলম ভুট্টুসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও জামায়াত নেতৃবৃন্দের মধ্যে উপজেলা জামায়াতের আমীর বিএম কলিমুল্লাহ, নায়েবে আমীর ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাও. মোজাম্মেল হক মজুমদার পরান, সেক্রেটারী মাও. শরিফুল ইসলাম, পৌর আমীর মাও. আবুল হাছানাত, সেক্রেটারী মাও. সফিকুর রহমান মজুমদার, জামায়াত নেতা ও বড়কুল পূর্ব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাও আবু জাফর সিদ্দিকীসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনকে ঘিরে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ ও দেশ ছাড়ার ঘটনায় উদ্ভুত পরিস্থিতিতে সারাদেশের মতো হাজীগঞ্জের আইন শৃঙ্খলার চরম অবনতি দেখা দেয়। এর পরিপ্রেক্ষিতে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে হাজীগঞ্জে রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সাথে মতিবিনময় করে উপজেলা প্রশাসন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০