• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জের মেরিন ইঞ্জিনিয়ার শাহাদাতের মৃতুদেহ ধানমন্ডি লেকেরপাড় থেকে উদ্ধার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২

রাজধানীর ধানমন্ডি লেকের পাড় থেকে শাহাদাত হোসেন মজুমদার নামে এক মেরিন ইঞ্জিনিয়ারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহের ২০ গজ দূরে একটি রক্তমাখা ছুরিও উদ্ধার করেছে পুলিশ। নিহত শাহাদাত রাজধানীর কলাবাগান এলাকায় থাকতেন। তার গ্রামের বাড়ি চাঁদপুরের হাজীগঞ্জের পিরোজপুর গ্রামের মজুমদার বাড়ী। তার ২ ছেলে এক মেয়ে ও স্ত্রী রয়েছে।

রোববার (২৩ অক্টোবর) ভোরে রবীন্দ্র সরোবরের পাশ থেকে শাহাদাত হোসেন মজুমদারের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, কালো গেন্জি ও চশমা পরা একজনের নিথর দেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন ভোরে লেকপাড়ে হাঁটতে আসা মানুষরা। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

নিহতের পরিবার জানায়, রোজ সন্ধ্যায় লেকে হাঁটতে বের হতেন শাহাদাত। শনিবার সন্ধ্যা সাড়ে সাতটায় বাসা থেকে বের হন তিনি। রাত সাড়ে নয়টার দিকে লেকপাড়ে তার এক আত্মীয়ের সাথে দেখা হয় তার। তারপর থেকে আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না শাহাদাতের। পরে পুলিশের মাধ্যমে খুন হওয়ার কথা জানতে পারেন পরিবারের লোকজন।

প্রাথমিকভাবে শাহাদাত ছিনতাইকারীর হাতে খুন হয়েছেন বলে ধারণা করছে পুলিশ। তার কাছে থাকা মোবাইল ফোনটিও পাওয়া যাচ্ছে না। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ নিয়ে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বলেন, তাকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। শাহাদাতের শরীরে চারটি ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০