• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ঋন বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২

নিজস্ব প্রতিবেদক :
ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতিতে ঋন বিতরণ করা হয়েছে। উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির অধিনস্থ দক্ষিণ চরবড়ালী কে এস এস সমবায় সমিতির সদস্যদের ফসলি ঋন বিতরণ করা হয়েছে। এই দিন সমিতির ৫ জন সদস্যের মাঝে ১ লক্ষ ৫০ হাজার টাকা ঋন বিতরণ করা হয়।

ঋণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল, ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মশিউর রহমান ভূইয়া, পরিদর্শক শফিকুল ইসলাম ও প্রাথমিক সমবায় সমিতির সভাপতি ও ম্যানেজার।

এই সময় উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জামানতবীহীন ঋন দিয়েছেন, তাই আপনারা এই ক্ষুদ্র ঋনের সঠিক ব্যাবহার করে সময় মত ঋন পরিশোধ করবেন।

তিনি ঘূর্ণিঝড় সিত্রাং এ ক্ষতিগ্রস্ত কৃষকদের প্রতি সমবেদনা জানান, এবং ক্ষতিগ্রস্ত কৃষক গনের তালিকা তৈরি করে তাদেরকে নতুন করে বীজ কীটনাশক ও সার দেয়ার জন্য উপজেলা কৃষি বিভাগের প্রতি অনুরোধ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১