• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

প্রতিষ্ঠার ১০ বছরে আইটি প্রতিষ্ঠান ট্রাস্ট সফট বিডি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২

ডেস্ক রিপোর্ট:
প্রতিষ্ঠার ১০ বছরে পা রাখল দেশের বিশ্বস্থ আইটি প্রতিষ্ঠান ট্রাস্ট সফট বিডি। প্রযুক্তির এই যুগে অনলাইন সেবাকে সবার মধ্যে পৌঁছে দিতে ১০ বছর ধরে কাজ করছে প্রতিষ্ঠানটি।

ডোমেইন, হোস্টিং, ওয়েব ডিজাইন, ই কমার্স ডেভেলপমেন্ট, অনলাইন মিডিয়া ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইনসহ গ্রাহকের চাহিদা অনুযায়ী আইটি সেবা প্রদান করে প্রতিষ্ঠানটি এরই মধ্যে প্রযুক্তি প্রেমি মানুষদের আস্তা অর্জন করে নিয়েছে।

ট্রাস্ট সফট বিডি সিইও হারুন অর রশিদ রাজিব বলেন, ‘১০ বছর ধরে ‘ট্রাস্ট সফট বিডি’ দেশে তথ্য, যোগযোগ ও প্রযুক্তি ভিত্তিক সেবা প্রদানে সাফল্যের সাথে কাজ করে যাচ্ছে। দেশের বিভিন্ন জেলার ব্যক্তি, প্রতিষ্ঠান কে চাহিদা অনুযায়ী স্বল্প খরচে বিশ্বস্থ্যতার সাথে উন্নত সেবা প্রদান করে যাচ্ছে।

উল্লেখ্য, ২০১৩ সালে ওয়েব ডিজাইন ও ডিজিটাল মার্কেটিং এর মধ্য দিয়ে যাত্রা শুরু করে ‘ট্রাস্ট সফট বিডি। বর্তমানে ডোমেইন, হোস্টিং, ওয়েব ডিজাইন, অনলাইন মিডিয়া ডেভেলপমেন্ট, ই কমার্স ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইনসহ অনলাইন ভিত্তিক সকল আইটি সেবা প্রদান করছে প্রতিষ্ঠানটি। বিস্তারিত: trustsoftbd.com, মোবাইল: ০১৬১৪৮৯৫৯৬০, ইমেইল: info@trustsoftbd.com


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১