• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে চার মামলায় বিএনপি-জামায়াতের ২৫ জন নেতাকর্মী গ্রেফতার বাংলাদেশ ইস্যুতে মন্তব্য করে তোপের মুখে মমতা ব্যানার্জি বিএনপির যুগ্ম মহাসচিব এ্যানি ৭ দিনের রিমান্ডে খান ইউনিসে নতুন করে ইসরায়েলি বাহিনীর হামলা কবে মোবাইলের ফোর-জি ইন্টারনেট চালু : জেনে নিন সর্বশেষ তথ্য ডেসটিনির ক্ষতিগ্রস্ত গ্রাহকদের অর্থ ফিরিয়ে দিতে গঠিত কমিটি বহাল রাজধানীতে গুলিবিদ্ধ হয়ে হাজীগঞ্জের হান্নানের মৃত্যু অর্থনীতিকে পঙ্গু করে দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে তাণ্ডবলীলা চালানো হয় : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের

হাজীগঞ্জে যুবদলের নেতা-কর্মীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া॥ ফাঁকাগুলি ও টিয়ারসেল নিক্ষেপ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২

নিজস্ব প্রতিনিধি॥
হাজীগঞ্জে যুবদলের সাথে পুলিশের ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ ও বিএনপি নেতা-কর্মীসহ কমপক্ষে ১০জন আহত হয়েছে। আহতদের হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিকেল সাড়ে ৪টার দিকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও হাজীগঞ্জ-শাহরাস্তি বিএনপির প্রধান সমন্বয়ক লায়ন ইঞ্জি. মমিনুল হকের নেতৃত্বে টোরগড় স্বর্ণকালি কেজি স্কুল থেকে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালি বের করা হয়। র‌্যালিটির প্রথম অংশ হাজীগঞ্জ পুর্ব বাজারে আসলে বাজারে প্রবেশে বাঁধা দেয় পুলিশ এ সময় র‌্যালি থেকে পুলিশকে লক্ষ করে ইট-পাটকেল নিক্ষেপ করে যুবদল নেতা-কর্মীরা। পুলিশও পাল্টা টিয়ার সেল ও কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। এতে মূহুর্তে র‌্যালিটি ছত্রভঙ্গ হয়ে যায়।

পরে র‌্যালিটি স্বর্ণকলি কেজি স্কুলে গিয়ে সেখানে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও হাজীগঞ্জ-শাহরাস্তি বিএনপির প্রধান সমন্বয়ক লায়ন ইঞ্জি. মমিনুল হক।

উপজেলা যুবদলের আহবায়ক আহবায়ক আক্তার হোসেন দুলালের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির সুমনের পরিচালনায় অনুষ্ঠিত হয় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান।

যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম. এ রহিম পাটওয়ারী, সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান কানু, শেখ আলী আকবর, সেলিম শাহী, পৌর বিএনপির সহ-সভাপতি আবুল খায়ের মজুমদার, এ্যাড. ওমর ফারুক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খোরশেদ আলম ভুট্টু, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, পৌর যুবদলের আহবায়ক মো. মিজানুর রহমান সেলিম, সদস্য সচিব মো. বিল্লাল হোসেন পাটোয়ারী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি বিল্লাল হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাহিন মজুমদার, পৌর শ্রমিক দলের সভাপতি রাশেদ আলম হীরা।

এ ছাড়াও উপজেলা ছাত্রদলের আহবায়ক এস.এম ফয়সাল হোসাইন, সদস্য সচিব জুয়েল রানা তালুকদার, পৌর ছাত্রদলের আহবায়ক আবু ইউসুফ পাটওয়ারী, সদস্য সচিব দ্বীন ইসলাম টগরসহ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ-সহযোগি সংগঠনের কয়েক নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, র‌্যালি থেকে পুলিশকে লক্ষ করে ইট-পাটকেল নিক্ষেপ করলে পুলিশ আত্মরক্ষার্থে ফাঁকা গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে। এ ঘটনায় ১০ থেকে ১৫জন যুবদল ও ছাত্রদল কর্মীকে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১