• রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে ভোটের আচরণবিধি ও সরকারি কর্মচারী বিধিমালা লঙ্গন করে আব্দুর রহমান মোল্লার নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ মিয়ানমারে স্বর্ণ ও দামি পাথরের খনিসমৃদ্ধ একটি এলাকা দখল করেছে বিদ্রোহীরা সরকারের সক্ষমতা বাড়ার সাপেক্ষে ভবিষ্যতে ভাতার পরিমাণ বাড়ানো হবে : সমাজকল্যাণমন্ত্রী চাঁদপুরে বিদ্যালয়ে চর্যাপদ একাডেমির বই উপহার হাজীগঞ্জে ‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে কার্যক্রম শুরু করলো ট্রাফিক পুলিশ মতলব উত্তর উপজেলা যুবদলের আলোচনা সভা দখল তো দূরের কথা, একটা ভোট জাল পড়লেই কেন্দ্র বন্ধ : নির্বাচন কমিশনার শিক্ষার্থীরা আহত হলে ৫০ হাজার টাকা পর্যন্ত অনুদান দিবে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট ফরিদগঞ্জে আইফার ইসলামী সাহিত্য- সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার প্রদান হাজীগঞ্জে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

হাজীগঞ্জে যুবদলের নেতা-কর্মীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া॥ ফাঁকাগুলি ও টিয়ারসেল নিক্ষেপ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২

নিজস্ব প্রতিনিধি॥
হাজীগঞ্জে যুবদলের সাথে পুলিশের ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ ও বিএনপি নেতা-কর্মীসহ কমপক্ষে ১০জন আহত হয়েছে। আহতদের হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিকেল সাড়ে ৪টার দিকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও হাজীগঞ্জ-শাহরাস্তি বিএনপির প্রধান সমন্বয়ক লায়ন ইঞ্জি. মমিনুল হকের নেতৃত্বে টোরগড় স্বর্ণকালি কেজি স্কুল থেকে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালি বের করা হয়। র‌্যালিটির প্রথম অংশ হাজীগঞ্জ পুর্ব বাজারে আসলে বাজারে প্রবেশে বাঁধা দেয় পুলিশ এ সময় র‌্যালি থেকে পুলিশকে লক্ষ করে ইট-পাটকেল নিক্ষেপ করে যুবদল নেতা-কর্মীরা। পুলিশও পাল্টা টিয়ার সেল ও কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। এতে মূহুর্তে র‌্যালিটি ছত্রভঙ্গ হয়ে যায়।

পরে র‌্যালিটি স্বর্ণকলি কেজি স্কুলে গিয়ে সেখানে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও হাজীগঞ্জ-শাহরাস্তি বিএনপির প্রধান সমন্বয়ক লায়ন ইঞ্জি. মমিনুল হক।

উপজেলা যুবদলের আহবায়ক আহবায়ক আক্তার হোসেন দুলালের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির সুমনের পরিচালনায় অনুষ্ঠিত হয় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান।

যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম. এ রহিম পাটওয়ারী, সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান কানু, শেখ আলী আকবর, সেলিম শাহী, পৌর বিএনপির সহ-সভাপতি আবুল খায়ের মজুমদার, এ্যাড. ওমর ফারুক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খোরশেদ আলম ভুট্টু, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, পৌর যুবদলের আহবায়ক মো. মিজানুর রহমান সেলিম, সদস্য সচিব মো. বিল্লাল হোসেন পাটোয়ারী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি বিল্লাল হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাহিন মজুমদার, পৌর শ্রমিক দলের সভাপতি রাশেদ আলম হীরা।

এ ছাড়াও উপজেলা ছাত্রদলের আহবায়ক এস.এম ফয়সাল হোসাইন, সদস্য সচিব জুয়েল রানা তালুকদার, পৌর ছাত্রদলের আহবায়ক আবু ইউসুফ পাটওয়ারী, সদস্য সচিব দ্বীন ইসলাম টগরসহ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ-সহযোগি সংগঠনের কয়েক নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, র‌্যালি থেকে পুলিশকে লক্ষ করে ইট-পাটকেল নিক্ষেপ করলে পুলিশ আত্মরক্ষার্থে ফাঁকা গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে। এ ঘটনায় ১০ থেকে ১৫জন যুবদল ও ছাত্রদল কর্মীকে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১