• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জে বিএনপির ৫ শতাধিক নেতা-কর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা, আটক ২২

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২

মহিউদ্দিন আল আজাদ॥
হাজীগঞ্জে পুলিশের উপর হামলার ঘটনায় পুলিশ বিএনপির ৫ শতাধীক নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে। এ মামলায় আটক করা হয়েছে ২২ নেতা-কর্মীকে। মামলায় এজাহার নামীয় ১৮৬জন ও অজ্ঞাত নামা বিএনপি ও সহযোগি সংগঠনের ২ শত পঞ্চাশ থেকে সাড়ে ৩ শতাধীক নেতা-কর্মীকে আসামী করা হয়েছে।

রবিবার সন্ধ্যায় তাদেরকে চাঁদপুর কোর্টে প্রেরণ করেন। এ সময় থানা ফটকে আটক বিএনপি নেতা-কর্মীদের স্ত্রী, সন্তান, মা-বাবাকে চিৎকার করে কাঁদতে দেখা যায়।

শনিবার ( ২৯ অক্টোবর) বিকেলে বাংলাদেশ জাতীয়বাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করে উপজেলা ও পৌর যুবদল।

র‌্যালিটি টোরাগড় থেকে শুরু হয়ে হাজীগঞ্জ বাজারে আসলে পূর্ব বাজারে ব্রীজের উপর পুলিশের উপর ইট-পাটকেল নিক্ষেপ করে যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা। এ সময় পুলিশ মিছিলকে ছত্রভঙ্গ করছে টিয়ারসেল ও ফাঁকা গুলি বর্ষণ করে।

পুলিশের উপর হামলার ঘটনায় এসআই আজিজ বাদী হয়ে একটি মামলা দায়ের করে। মামলায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য লায়ন ইঞ্জি. মমিনুল হক, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এর রহিম পাটওয়ারীসহ ১৮৬জনকে এজাহার নামীয় ও ২ শত ৫০ থেকে সাড়ে ৩শ জন নেতা-কর্মীকে অজ্ঞাত আসামী করা হয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, পুলিশের উপর হামলার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটক আসামীদের জেল হাজতে প্রেরণ হয়েছে। অন্যান্য আসামীদের ধরতে আমাদের অভিযান অব্যাহত আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১