• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

পাকিস্তানের বিপক্ষে জিতলেই সেমিফাইনালে বাংলাদেশ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ৬ নভেম্বর, ২০২২

এবারের টি২০ বিশ্বকাপে একের পর এক অঘটনের জন্ম দিচ্ছে। ঘটছে বিতর্কও। আজ রবিবার অ্যাডিলেড ওভালে ঘটল আরেকটি অঘটন। ইতিহাস গড়ল নেদারল্যান্ডস। নিজেদের শেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকার মতো শক্তিশালী দলকে ১৩ রানে হারিয়ে দিয়েছে ডাচরা। এর ফলে বাংলাদেশ এবং পাকিস্তানের জন্য দারুণ সুযোগ তৈরি করে দিল নেদারল্যান্ডস।

এখন বাংলাদেশ এবং পাকিস্তানের মধ্যকার বিজয়ী দল‌ই ভারতের সঙ্গে উঠে যাবে সেমিফাইনালে। সাকিব-বাবরদের দুই দলেরই পয়েন্ট সমান ৪ করে।

এমন সমীকরণে অ্যাডিলেডের ওভালে পাকিস্তানের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। ইতোমধ্যে টস অনুষ্ঠিত হয়েছে। টসভাগ্য সহায় হয়েছে টাইগারদের। টসে জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান।

সেমিফাইনালের টিকিট নিশ্চিতে ভারতের বিপক্ষে খেলা একাদশে তিন পরিবর্তন এনেছে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট।

বাদ দেয়া হয়েছে ইয়াসির আলী রাব্বি, শরিফুল ইসলাম এবং হাসান মাহমুদকে।

তরুণ পেসার হাসান মাহমুদকে বিশ্রামে রেখে এবাদত হোসেনকে দলে অর্ন্তভূক্তি করা হয়েছে। অন্যদিকে ইয়াসির আলি রাব্বির বদলে স্পিনার নাসুম আহমেদকে খেলাবে আজ। পেসার শরিফুল ইসলামের বদলে দলে ফিরেছেন ওপেনার সৌম্য সরকার।

পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশ একাদশ:

নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, লিটন দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান (উইকেট কিপার), নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান ও এবাদত হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০