• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাটিলা পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল মজুমদার, সাধারণ সম্পাদক জহির

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ৬ নভেম্বর, ২০২২

নিজস্ব প্রতিনিধি:

বহু পতিক্ষার পর হাজীগঞ্জ উপজেলার ৮ নং হাটিলা পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। (৫ নভেম্বর) শনিবার হাড়িয়াইন সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়। সম্মেলনের আলোচনা সভা প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন, হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম।

ওই সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ হেলাল উদ্দিন মিয়াজী, সাধারণ সম্পাদক গাজী মোহাম্মদ মাঈনুদ্দিন, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক আব্দুর রহমান মোল্লা, সাংগঠনিক হাজী জসিম উদ্দিন ও মো. গোলাম ফারুক মুরাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী শফিকুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে দ্বিতীয় অধিবেশনের শুরুতে ইউনিয়নের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করে অধিবেশনের কার্যক্রম পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. গোলাম ফারুক মুরাদ। তিনি প্রস্তাব ও সমর্থনের সভাপতি এবং সাধারণ সম্পাদকের লিপিবদ্ধ করেন। সভাপতি পদে ৩ জন ও সাধারণ সম্পাদক পদে ৩ জনের প্রস্তাব-সমর্থনের পর গনতান্ত্রিক প্রক্রিয়া (ভােটের) মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করেছেন কাউন্সিলররা।

সর্বোচ্চ ভোট পেয়ে সভাপতি মোস্তফা কামাল মজুমদার ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম প্রধানীয়া নির্বাচিন হয়েছেন। নির্বাচিতদের নাম ঘোষনা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ হেলাল উদ্দিন মিয়াজী। পরে করতালি ও শ্লোগান দিয়ে নেতাকর্মীরা বরণ করে নেন। পরে বিজয়ীদের নিয়ে নেতাকর্মীরা মিছিল বের করেন।

এক প্রতিক্রিয়া নব-নির্বাচিত সভাপতি মোস্তফা কামাল মজুমদার ও সাধারন সম্পাদক জহিরুল ইসলাম বলেন, আগামি জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রার্থীকে বিজয় করার লক্ষে আমাদের এ কমিটির নেতাকর্মীরা এক হয়ে কাজ করবে। আমাদের এ বিজয়ে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের তৃনমূল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১