• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

একটি মহল অন্ধকারগলি দিয়ে ক্ষমতায় আসার চেষ্টা করছে:রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ৭ নভেম্বর, ২০২২

মোহাম্মদউল্যাহ বুলবুল/জহির হোসেন॥
চাঁদপুর-৫ (হাজীগঞ্জ- শাহরাস্তি) আসনের সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি বলেছেন, সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব সৃষ্টি হবে। দ্বিধাদ্বন্দ্বের কোন কারণ নেই। তবে তার আগে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। আপনারা দেখেছেন ইতিমধ্যে হাজীগঞ্জ ও শাহরাস্তিসহ দেশের বিভিন্ন স্থানে অপশক্তিগুলো মাথাচাঁড়া দিয়ে উঠেছে। তারা দলীয় নেতা-কর্মী ও পুলিশের উপর অতর্কিত হামলা করেছে।

তিনি সোমবার দুপরে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্ধিতসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

প্রধান অতিথি বলেন, ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে সারা বিশ^ এখন টালমাটাল। বৈশি^ক কারণে সারা বিশে^ অর্থনীতির দূরবস্থা। ইউরোপ, আমেরিকা, ফ্রান্সসহ বিভিন্ন রাষ্ট্রে দ্রব্যমূল্যের ব্যাপক উর্ধ্বগতি। যার জন্য ওইসব দেশে আন্দোলন হচ্ছে।

তিনি বলেন, বৈশি^ক পরিস্থিতিকে কাজে লাগিয়ে একটি মহল অন্ধকারগলি দিয়ে ক্ষমতায় আসার চেষ্টা করছে। আপনারা ঐক্যবদ্ধভাবে তাদের প্রতিহত করতে হবে।

স্বাগত বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সদস্য অধ্যাপক এ কে এম ফজলুল হক, উপজেলা আওয়ামী লীগের সদস্য খায়রুল কবির আবাদ, সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দিন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আলহাজ¦ রোটা. আহসান হাবিব অরুন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন।

বর্ধিতসভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মহান মুক্তিযুদ্ধের সকল শহীদ এবং প্রয়াত মুক্তিযোদ্ধা, দলীয় সংসদ সদস্য, জাতীয়, জেলা ও হাজীগঞ্জ উপজেলা পর্যায়ের আওয়ামী লীগ, অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের আত্মার মাগফেরাত কামনা করে শোক প্রস্তাব পাঠ করেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক গাজী মো. মাইনুদ্দিন।

এর পর পরই হাজীগঞ্জ পৌরসভার মেয় আ স ম মাহবুব-উল আলম লিপনের প্রতি একটি কুচক্রী স্বার্থেন্বষী মহলের অপপ্রচারের নিন্দা প্রস্তাব জানানো হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ হেলালউদ্দিন মিয়াজীর সভাপতিত্বে ও ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদের উপস্থাপনায় বর্ধিত সভায় উপজেলা নেতৃবৃন্দের পক্ষে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রহমান মোল্লা, সাংগঠনিক সম্পাদক হাজী জসিম উদ্দিন।

ইউনিয়ন নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, দ্বাদশগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম বকাউল, হাটিলা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক নাজমুল হক রাসেল পাটওয়ারী, গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগেরং সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন বাচ্চু, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক গাজী ওলি উল্যাহ্, বড়কুল পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক জহির হোসেন প্রধানীয়া, বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মনির হোসেন গাজী, বড়কুল পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু তাহের মিয়া, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সফিকুল ইসলাম মীর, কালচোঁ দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন মিকন, কালচোঁ উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া, বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী, রাজারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী আবুল কালাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১