• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

সমালোকচকদের কখনোই পাত্তা দেইনা-আফ্রিদি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
সমালোকচকদের কখনোই পাত্তা দেইনা-আফ্রিদি
শাহিন শাহ আফ্রিদি-ত্রিনদী

টি-টোয়েন্টি বিশ্বকাপের চলতি আসরে নিজেদের প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত আর দ্বিতীয় ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে হেরে বিশ্বকাপ থেকেই বিদায়ের শঙ্কায় ছিল পাকিস্তান।

ভারত আর জিম্বাবুয়ের বিপক্ষে হারের পর পাকিস্তান দলকে নিয়ে ঘরে-বাইরে কঠোর সমালোচনা হয়। সেই সমালোচনা প্রসঙ্গে পাকিস্তানের এ সময়ের অনত্যম সেরা পেসার শাহিন শাহ আফ্রিদি বলেছেন, টেলিভিশনের টকশোতে অংশ নিয়ে যারা পাকিস্তানের সমালোচনা করে টাকা আয় করে তাদের আমি কখনই পাত্তা দেই না।

তবে বিদায়ের সেই শঙ্কা উড়িয়ে টানা তিন ম্যাচে নেদারল্যান্ডস, দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশকে হারিয়ে সেমিফাইনালে উঠে যায় পাকিস্তান। বুধবার প্রথম সেমিফাইনালে টুর্নামেন্টে দুর্দান্ত ক্রিকেট খেলে যাওয়া নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে উঠে যায় বাবর আজমের নেতৃত্বাধীন দলটি।

বৃহস্পতিবার ভারতকে ১০ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে ইংল্যান্ড।

আগামী রোববার অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে বাংলাদেশ সময় দুপুর ২টায় ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে ইংল্যান্ড-পাকিস্তান।

ফাইনাল ম্যাচের আগে পাকিস্তানের তারকা পেসার শাহিন আফ্রিদি বলেন, সেমিফাইনালে উঠার পরই আমরা জানতাম যে, এটাই আমাদের চ্যাম্পিয়ন হওয়ার বড় সুযোগ। ফাইনালে জিতে আমরা সেই সুযোগ কাজে লাগাতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০