• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জ পৌর ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী মিঠু, সাধারণ সম্পাদক কাজী রফিক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২

মো. জহির হোসেন॥
হাজীগঞ্জ পৌরসভাধীন ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে এ ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ স ম মাহবুব-উল আলম লিপন।

ওয়ার্ড আওয়াম লীগের সভাপতি কাজী বিল্লালের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান মৃধার পরিচালনায় অনুষ্ঠিত ত্রিবার্ষিক সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সাবেক আনোয়ারুল হক হেলাল, আওয়ামী লীগ নেতা ইকবালুজ্জামান ফারুক, অধ্যাপক সেলিম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন বতু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সত্যব্রত ভদ্র মিঠুন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ সৈয়দ আহম্মদ খসরু প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী বিল্লাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মুন্সি মোহাম্মদ মনির, মাহবুবুর রহমান মিলন, সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান মুন্সি, পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন মিয়া, পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি প্রমূখ।

দ্বিতীয় অধিবেশনে ভাপতি পদে কাজী মনির হোসেন মিঠু ও কাজী বিল্লাল হোসেনের নাম প্রস্তাব সমর্থন করা হয়। পরে কাজী বিল্লাল প্রার্থীতা প্রত্যাহার করা করায় কাজী মনির হোসেন মিঠুকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে কাজী রফিকুল ইসলাম ও কাজী মোবারকের মধ্যে ভোটের মাধ্যমে কাজী রফিকুল ইসলাম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০