• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

ব্যবসায়ীকে কুপিয়ে জখম করে, টাকা ছিনতাই

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে আহত ব্যবসায়ী।

স্টাফ রিপোর্টার:

চাঁদপুরে মো. সোলেমান বকাউল (৪০) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে রক্তাক্ত যখম করা হয়েছে। সন্ত্রাসীরা আহত ব্যবসায়ীর কাছ থেকে ১লক্ষ ৮৭ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গেছে বলে অভিযোগ করেন তিনি।

১৩ নভেম্বর রোববার সকাল সাড়ে ১০টায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার একলাছপুর ইউনিয়নের দক্ষিণ বোরোরচর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ব্যবসায়ী সোলেমান বকাউল সদর উপজেলা রাজারাজেশ্বর ইউনিয়নের ১নং ওয়ার্ডের বকাউল বাড়ির নূর মো. বকাউলের পুত্র। বর্তমানে তিনি চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

আহত সোলেমান বকাউল জানান, পেশায় তিনি একজন ব্যবসায়ী। ব্যবসার পাওনা টাকা আনতে শনিবান মতলব উপজেলার একলাছপুর ইউনিয়নের দক্ষিণ বোরোরচর এলাকায় যান। রাতে শ্বশুড় বাড়ি থেকে রোববার সকালে ব্যবসার টাকা নিয়ে ফেরার পথে স্থানীয় মৃত বোরহান বেপারীর পুত্র শামীম ও বসু বেপারীর পুত্র বাহাদুরের নেতৃত্বে ১০-১২ জনের একটি সংখ্যবদ্ধ সন্ত্রাসী দল তার উপর অতর্কিত হামলা চালায়।

সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র দিয়ে তার মাথায়, হাতে এবং পিঠেসহ শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে রক্তাক্ত যখম করে। এছাড়াও তার সাথে থাকা নগদ ১লক্ষ ৮৭ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এক পর্যায়ে আহতের ডাকচিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসলে সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা সোলেমান বকাউলকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল নিয়ে আসে।

চাঁদপুর সরকারি হাসপাতলের কর্তব্যরত চিকিৎসক জানান, আহতের মাথায় হাতে, হাতে এবং পিঠে ধারালো অস্ত্র দিয়ে যখম করা হয়েছে। ক্ষতস্থানে সেলাই করে আহতকে হাসপাতালে ভর্তি দেয়া হয়েছে।

আহত ব্যবসায়ী সোলেমান বকাউলের ছোট ভাই মো. ইউছুফ বকাউল বলেন, আমার ভাই একজন খেটে খাওয়া মানুষ। তিনি সৎভাবে ব্যবসা করে জীবিকানির্বাহ করেন। আজকে ব্যবসার টাকা নিয়ে ফেরার পথে সন্ত্রাসীরা তাকে কুপিয়ে হত্যা চেষ্টা করেছে। তারা আমার ভাইয়ের সাথে থাকা টাকা ও মোবাইল ফোন নিয়ে গেছে। আমরা প্রশাসনের কাছে এই ঘটনায় জড়িত সন্ত্রাসীদের আটক এবং দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১