• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জ পৌর ৭নং ওয়ার্ড আ’লীগের সভাপতি সিরাজুল ইসলাম ও সম্পাদক আবুল বাসার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২

মোহাম্মদ উল্যাহ বুলবুল:

হাজীগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্র্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকালে টোরাগড় সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতির বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন।
এ সময় সভাপতির বক্তব্যে তিনি বর্তমান কার্যকরি কমিটি বিলুপ্ত ঘোষণা করেন এবং সভ্যদের উদ্দেশে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন। বক্তব্য শেষে আগামি তিন বছরের জন্য নতুন করে ওয়ার্ড কমিটি গঠণের লক্ষে উপস্থিত সভ্যদের (৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য) মধ্য থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীর নাম প্রস্তাব ও সমর্থনের জন্য আহবান করেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু।
এতে সভাপতি পদে মো. সিরাজুল ইসলাম মজুমদার, ইঞ্জি. মুখলেছুর রহমান ও মানিক মজুমদারসহ ৩ জন এবং সাধারণ সম্পাদক পদে কাজী মো. আবুল বাসার বাগু, সেলিম কাজী, আরিফুল ইসলাম, এনায়েতুল্লাহ্, শাহিনুর রহমান শাহিন ও আনোয়ার হোসেনসহ ৬ জন প্রার্থীর পক্ষে প্রস্তাব ও সমর্থন করা হয়।
এরপর সভাপতি পদে ৩ জন প্রার্থী ও সাধারণ সম্পাদক পদে ৬ জন প্রার্থী সম্মেলনের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপনকে সিদ্ধান্ত নেওয়ার অনুরোধ জানালে তিনি সভাপতি পদে মো. সিরাজুল ইসলাম মজুমদার ও সাধারণ সম্পাদক পদে কাজী আবুল বাসার বাগুর নাম ঘোষণা করেন।
এর আগে সম্মেলনের প্রথম অধিবেশনে বিশেষ অথিতির বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সদস্য খালেদুর রব মিঠু, উপদেষ্টা সদস্য মো. আনোয়ার হোসেন বতু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী আনোয়ারুল হক হেলাল, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধা, ৮নং ওয়ার্ডের সভাপতি কাজী মনির হোসেন মিঠু, ওয়ার্ড যুবলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর কাজী মনির হোসেন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১