• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জে সাংবাদিক রনির বাবার দাফন সম্পন্ন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২

হাজীগঞ্জে সাংবাদিক মজিবুর রহমান রনি ও পৌর ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমানের বাবা বিশিষ্ট ব্যবসায়ী মরহুম মো. আবুল কালামের (৭৬) দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) হাজীগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে মরহুমের দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। এর আগে এদিন সকালে পৌরসভাধীন ৫নং ওয়ার্ড মকিমাবাদ গ্রামের করিমের বাগানে মরহুমের প্রথম জানাযা অনুষ্ঠিত হয়।

মরহুম মো. আবুল কালাম সোমবার দিবাগত রাতে বার্ধক্যজনিত রোগে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি হাজীগঞ্জ পৌরসভাধীন ১১নং ওয়ার্ড রান্ধুনীমূড়া গ্রামের জুনাব আলী বেপারী বাড়ি প্রকাশ সেলিম প্রফেসরের বাড়ির মৃত সৈয়দ আলী বেপারীর ছেলে। তিনি হাজীগঞ্জ বাজারের ব্যবসায়ী ছিলেন।

এদিক মরহুম মো. আবুল কালামের মৃত্যুতে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাইনুদ্দিন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজনসহ অন্যান্য জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

এছাড়াও সাংবাদিক মজিবুর রহমান রনির বাবার মৃত্যুতে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, প্রেসকাবের পক্ষে মহিউদ্দিন আল আজাদ, হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি কামরুজ্জামান টুটুল ও অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন। এসময় তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১