• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

তোমরা লেখা-পড়া করে জীবনে প্রতিষ্ঠিত হও- রফিকুল ইসলাম বীর উত্তম 

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ২০ নভেম্বর, ২০২২

মোঃ হাবিবুর রহমান ভূঁইয়াঃ

শাহারাস্তি উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়নের পঞ্চানগর আইডিয়াল হাই স্কুলে বঙ্গবন্ধু ডিজিটাল ল্যাবের শুভউদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। (২০ নভেম্বর) রোববার সকালে পঞ্চনগর আইডিয়াল স্কুলে বঙ্গবন্ধু ডিজিটাল ল্যাবের শুভ উদ্বোধন করেন চাঁদপুর-৫, শাহরাস্তি-হাজীগঞ্জের গণমানুষের নেতা মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমার পিছনে মিছিলের দরকার নাই। তোমরা ভালো থেকো লেখাপড়া করে জীবনে প্রতিষ্ঠিত হও, আমি যে ভালো কাজগুলো করব সেই কাজে তোমরা এগিয়ে আসবে। আমাকে সহায়তা করার জন্য পঞ্চনগর যেন ভালো মানুষের জন্য পাখিদের জন্য একটা অভয়ারণ্য হয়ে উঠে সেই লক্ষ্যে আমরা কাজ করব।

পঞ্চনগর আইডিয়াল হাই স্কুল কমিটির সভাপতি মোঃ মিজানুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহিমের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী শেফালী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ূন রশিদ, পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, শাহারাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মান্নান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, শাহারাস্তি উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক আহসান মঞ্জরুল ইসলাম জুয়েল, যুগ্ম আহ্বায়ক মোঃ ফারুক দর্জি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আবুল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ মানিক, স্থানীয় চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ আলম বেলাল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১